নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সাকিব-শিশির

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২৩ | ১২:৫৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ | ১২:৫৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফের বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সাকিব-শিশির

সাকিব-লিটনের আইপিএলে যোগ দেওয়া নিয়ে বেশ কয়েকদিন সরগরম ছিল ক্রিকেটাঙ্গন। তবে সেই আলোচনা অনেকটা থামিয়ে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আন্তর্জাতিক ব্যস্ত সূচি ও ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। তবে দম নেওয়ার ফুরসত নেই সাকিবের। বাংলার ক্রিকেটের বড় এই পোস্টারবয় নাম লেখাচ্ছেন একের পর এক বাণিজ্যিক পণ্যের চুক্তিতে। এবার তার সঙ্গে একটি বিজ্ঞাপনে যোগ দিয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ইতিবাচক কিংবা নেতিবাচক বিভিন্ন ঘটনা ঘটিয়ে সংবাদের শিরোনামে আসেন তারকা এই ক্রিকেটার। বিজ্ঞাপনে অনেক সময় ব্যয় করাও সেই আলোচনার একটি। সেই মাঠের বাইরেও সাকিব আলোচনা থেকে হারিয়ে যান না। বিজ্ঞাপনের কাজ করতে গিয়ে অনুশীলনে সাকিবের সময় না দেয়া কিংবা কোনো সিরিজের আগে ফটোসেশনে না থাকা, এমন অভিযোগ তো প্রায়ই আসে তার বিরুদ্ধে। তারকা ক্রিকেটার সাকিব বিভিন্ন বাণিজ্যিক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে থাকেন। সে রকমই একটি কোম্পানির বিজ্ঞাপনে তার সঙ্গে মডেল হয়েছেন স্ত্রী উম্মে শিশির আল হাসান।

সোমবার (৩ এপ্রিল) নিজের অফিশিয়াল ফেসবুক একাউন্টে বিজ্ঞাপনের ছবি পোস্ট করেছেন সাকিব। সেখানে দেখা যায়, ইয়ামাহা এফজেডএস-এর ভার্সন থ্রি ডিলাক্স এডিশনের বিজ্ঞাপন করছেন তিনি। ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, নতুন এই এডিশনটি উদ্বোধন করতে উন্মুখ হয়ে আছি। আগে থেকেই কয়েকটি পণ্যের শুভেচ্ছাদূত হয়ে সম্প্রতি আরও কয়েকটি বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন সাকিব। অবশ্য স্ত্রীর সঙ্গে এর আগে তিনি বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। মাঝে দুজনকে একসঙ্গে অনেকদিন ছোটপর্দায় দেখা না গেলেও সেই সময়ের রেশ টেনেছেন তারা। সূত্র : ঢাকা পোস্ট

এসএ/এমএএস/এমউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন