নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ছবির ঘোষণা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২২ | ০৪:৩১ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ আগস্ট ২০২২ | ০৪:৩১ পূর্বাহ্ণ

ফলো করুন-
নতুন ছবির ঘোষণা

ভক্তদের সুখবর দিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। গত সোমবার ছিল তার জন্মদিন। এই দিনই বিশেষ খবরটি সামনে আনলেন শক্তিমান এই অভিনেতা। বাংলা নাটক, সিনেমা ও ওয়েবে ধারাবাহিকভাবে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছেন মোশাররফ করিম।

এবার এ অভিনেতার জন্মদিনে নতুন সিনেমার ঘোষণা এলো। সিনেমাটির নাম ‘বৈদ্য’। মোশাররফ করিমের পক্ষে চলচ্চিত্র পরিচালক নিয়ামুল মুক্তা এই খবর দেন। এদিকে বিষয়টি নিয়ে মোশাররফ করিম বলেন, বেশ আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। গল্পটি একজন বৈদ্যকে নিয়ে। তার প্রতিশোধের গল্প নিয়েই সিনেমাটি এগোবে।

তরুণ নির্মাতা ও গল্পটি নিয়ে আমি আশাবাদী। এখানে গ্রামের একজন বৈদ্যের গল্প তুলে ধরা হবে। যিনি গ্রামে কবিরাজি করেন। গল্পে অনেক চমক আছে। এদিকে নিজের তৃতীয় সিনেমা নিয়ে আশাবাদী পরিচালক নিয়ামুল মুক্তা। ঠিক করে ফেলেছেন সিনেমার লোকেশন। পুরো গল্পের শুটিং হবে পাবনার চলনবিল এলাকায়। গ্রামের কবিরাজ বলতে ঝাড়ফুঁক দেয়া ছাড়াও মনের অসুখ, গোপন রোগের ওষুধ বিক্রিসহ নানা গল্প তুলে ধরা হবে ছবিতে।

এগুলো ঠিকঠাকভাবে পর্দায় তুলে ধরার জন্য সত্যিকারের বৈদ্যদের সঙ্গেও সময় কাটাতে হয়েছে এই নির্মাতাকে। তিনি বলেন, গল্প একই সঙ্গে যেমন ড্রামা, তেমনি এখানে থ্রিলারের একাধিক উপাদান আছে। পুরো গল্পে একটা টান টান উত্তেজনা রাখা হয়েছে। আমরা এখনো গল্পের উপকরণগুলো নিয়ে গবেষণা করছি। আমাদের ছবিটি সময়ের নানা অসংগতির কথা বলবে।

এ পরিচালক আরও বলেন, মোশাররফ করিম ভক্তদের একটা চমক দিতেই তার জন্মদিনটি বেছে নিয়েছেন। আমরা সমপ্রতি বেশ ক’দিন ধরেই সিনেমাটির ঘোষণা দেয়ার একটা উপলক্ষ খুঁজছিলাম। জন্মদিনটাই সেরা মনে হয়েছে।
পরিচয়/এমউএ

শেয়ার করুন