নিউইয়র্ক     সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দেবের সামনেই প্রসেনজিতকে নিয়ে এ কী করলেন রুক্মিণী?

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২ | ০৬:৩৮ পূর্বাহ্ণ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ | ০৬:৩৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
দেবের সামনেই প্রসেনজিতকে নিয়ে এ কী করলেন রুক্মিণী?

টালিউডে জনপ্রিয় জুটিগুলোর মধ্যে দেব-রুক্সিণী অন্যতম। পর্দার পাশাপাশি তাদের রসায়ন বাস্তব জীবনেও ধরা দিয়েছে। একে অপরকে মন দেওয়া-নেওয়ায় ব্যস্ত এ যুগল। টালিউলপাড়ায় গুঞ্জন চুটিয়ে দীর্ঘ প্রণয়ের পর দুজন বিয়েও করতে যাচ্ছেন। তবে বিয়ের দিন-তারিখ এখনো পাকাপাকি হয়নি।

দুজনের সম্পর্ক এতদূর গড়ানোর মধ্যে রুক্সিণীর এক কাণ্ড আলোচিত হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। টালিউডের আরেক জনপ্রিয় নায়ক প্রসেনজিতকে নিয়ে রুক্ষিণীর রোমান্স গত কদিন ধরেই চর্চিত হচ্ছে।

দেবের ছবিতে রুক্মিণী থাকুক বা না থাকুক, বিভিন্নভাবে তাকে জড়িয়ে থাকতে দেখা যায় নায়িকাকে। এর কারণ দুজনের সম্পর্ক গভীর। প্রেমিকের ছবির প্রমোশনে কাজ করেন রুক্সিণী। ৩০ সেপ্টেম্বর দেবের ‘কাছের মানুষ’ মুক্তি পাচ্ছে। কিন্তু এই ছবির প্রমোশনে খুব একটা দেখা যাচ্ছে না রুক্সিণীকে! উল্টো নায়ককে পাত্তাই দিলেন না নায়িকা। চুমু খেয়ে বসলেন অন্য নায়কের গালে। ভাবছেন এ-ও কি সম্ভব?

বাস্তবে সত্যিই এটাই ঘটেছে। সম্প্রতি একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন রুক্সিণী। যেখানে দেখা যাচ্ছে, নিজের কাছের মানুষকে বেছে নিচ্ছেন নায়িকা। না, তিনি দেব নন। ‘কাছের মানুষ’ হিসাবে দেব নন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বেছে নিলেন রুক্মিণী। ফিরেও তাকালেন না দেবের দিকে। এটা অবশ্য প্রচারেরই একটা অংশ। দেবের ছবি মুক্তি, আর রুক্সিণী এমন চমক দেবেন না, তা-ও কী কখনও হয়!

পরিচয়/সোহেল

শেয়ার করুন