নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিনে সবাইকে শান্তি বার্তা দিতে চান পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২২ | ০৬:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ অক্টোবর ২০২২ | ০৬:৫৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
জন্মদিনে সবাইকে শান্তি বার্তা দিতে চান পরীমনি

ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত সমালোচিত অভিনেত্রী পরীমনির জন্মদিন আজ। সদা হাস্যোজ্জ্বল ও রহস্যময়ী এ অভিনেত্রী জীবনের নানা প্রতিকূলতা ছাপিয়ে আনন্দ-খুশিতে নিজেকে মাতিয়ে রাখেন সবসময়।

প্রতিবছরের ন্যায় এবারও রাজধানীর পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করা হবে গ্ল্যামার কন্যার জন্মদিন। পরীর জন্মদিনে আমন্ত্রিতদের থাকবে ড্রেস কোড। পরী এর আগে তার জন্মদিনের কয়েকটি অনুষ্ঠানে আমন্ত্রিতদের জন্য ড্রেস কোড নির্ধারণ করে দিয়েছিলেন।

আরও খবর অভিষেক রাঙাতে পারেননি রাশ্মিকা

এবারের ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা করেছে। ছেলেদের জন্য অ্যাকোয়া রং। কার্ডে একটি শান্তির পায়রা উড়ছে। সঙ্গে শ্বেত শুভ্র পালক। এতে বোঝাই যাচ্ছে পরী প্রত্যেককে ঝঞ্ঝা-বিক্ষুব্ধ পৃথিবীর এই সময়ে শান্তি বার্তা দিতে চান তার জন্মদিনে।

রাজধানী আন্তর্জাতিক কনভেনশন হলে পালিত হবে এবারের জন্মদিন। জন্মদিনের আয়োজনে পরী আমন্ত্রণ জানিয়েছেন প্রিয় মানুষদের। এরই মধ্যে নিমন্ত্রণ কার্ড চলে গেছে আমন্ত্রিত অতিথিদের কাছে। কার্ডের ডিজাইনও হয়েছে চমৎকার।

এবারের জন্মদিনটা হবে ব্যতিক্রমী। প্রতিবছর পরীমনি নানাকে সাথে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন। কিন্তু এবার থাকছে তার পুরো পরিবার। সংসার জীবনে প্রবেশের পর এটাই পরীর প্রথম জন্মদিন। তাছাড়া কোলজুড়ে এসেছে ফুটফুটে পুত্র- রাজ্য। সাথে থাকবেন এ সময়ের আলোচিত অভিনেতা স্বামী শরিফুল রাজ। পরীর ইচ্ছা ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন। এমনটাই জানা গেছে তার স্বজনদের কাছ থেকে।

গত বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিলো ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমনির সাথে ওড়ো’। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন পরী। এবারের জন্মদিনে বিশেষ কী চমক থাকছে, তা জানতে ভক্তদের অপেক্ষায় রেখেছেন নায়িকা।

শেয়ার করুন