নিউইয়র্ক     বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গিলে ফেলার ৭ দিন পর অজগরের পেটে মিলল নারীর আস্ত দেহ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২২ | ০৫:৪৩ পূর্বাহ্ণ | আপডেট: ২৭ অক্টোবর ২০২২ | ০৫:৪৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
গিলে ফেলার ৭ দিন পর অজগরের পেটে মিলল নারীর আস্ত দেহ

এক ভয়াবহ ঘটনায় ১৬ ফুট দীর্ঘ অজগরের পেটে চলে যান ৫২ বছরের নারী। পরে অজগরের পেট কেটে বের করা হয় সেই নারীর মরদেহ। ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার জামবি রাজ্যে। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ৫২ বছরের ওই নারীর নাম জাহরা। কাজ করতেন একটি রাবার বাগানে। সর্বশেষ কাজে যাওয়ার পর প্রায় এক সপ্তাহ পরও তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না দেখে পুলিশের কাছে অভিযোগ করা হয়। তার একদিন পর, পুলিশের সন্ধানকারী দল একটি অজগরের সন্ধান পায় যেটির পেট আকারে তুলনামূলকভাবে বেশ বড় দেখাচ্ছিল। এই অবস্থায় স্থানীয়রা ধারণা করেন, অজগরটিই জাহরাকে খেয়ে ফেলেছে। এই ধারণার বশবর্তী হয়ে তাঁরা সাপটিকে মেরে ফেলে এবং পেট কেটে জাহরার মরদেহ বের করে।

অবশ্য পেট কেটে বের করার পর প্রথমবারেই জাহরার দেহ শনাক্ত করা যায়নি। পরে তাঁর কাপড় দেখে তাঁকে তাঁর পরিবারের সদস্যরা শনাক্ত করেন। এই বিষয়ে স্থানীয় বেতারা জামবি পুলিশ প্রধান একেপি এস হারেফা বলেন, ‘ওই সাপের পেটে যে নারীর দেহ পাওয়া যায় তা অনেকটাই অক্ষত অবস্থায় ছিল।’ এমন ঘটনা বিরল হলেও এর আগেও এমন একাধিক ঘটনার নজির রয়েছে। এর আগে, ২০১৮ সালে প্রায় ২২ ফুট দীর্ঘ এক অজগর ৫৪ বছরের এক নারীকে আস্ত গিলে ফেলেছিল। সূত্র : আজকের পত্রিকা

শেয়ার করুন