নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কৃতি শ্যাননের মনের মানুষ কে?

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২ | ০৩:৩৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৯ নভেম্বর ২০২২ | ০৩:৩৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
কৃতি শ্যাননের মনের মানুষ কে?

বলিউডের অন্দরের লোকদের ধারণা ছিল কৃতি শ্যানন নাকি ‘সিঙ্গেল’। কিন্তু থলের বেড়াল বেড়িয়ে এলো সম্প্রতি। এক সাক্ষাৎকারে বরুণ ধাওয়ান জানান, কৃতি একটি সম্পর্কে রয়েছেন। তিনি তার মনের মানুষকে পেয়ে গেছে। এরপর আরেক রিয়্যালিটি শোর মঞ্চে ভরা দর্শকের সামনে আরও একবার এই বক্তব্যে সিলমোহর দিলেন বরুণ!

গত সপ্তাহেই বরুণ-কৃতির সাম্প্রতিক ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পেয়েছে। গতকাল রোববার এই ছবির প্রচারেই ডান্স রিয়্যালিটি শো ‘ঝলক দিখ লা যা’র ফিনালেতে হাজির হন দুজনে। শোয়ের অন্যতম বিচারক করোন জোহর বলিউডে এখনও সিঙ্গেল রয়েছেন এ রকম কিছু অভিনেত্রীর নাম জানতে চান বরুণের কাছে। বরুণ বেশ কিছু নাম বললেও তালিকায় ছিল না কৃতির নাম। কারণ জিজ্ঞাসা করতেই বরুণ নাম না করে ইঙ্গিত দেন যে, কৃতি সম্পর্কে রয়েছেন।

বরুণ বলেন, কৃতির নাম নেই। কারণ কৃতির নাম এখন কারও মনের কোণে রয়েছে। এখানেই থেমে না গিয়ে বরুণ আরও বলেন, একজন ব্যক্তি যিনি এখন মুম্বাইতে নেই, তিনি এখন দীপিকার সঙ্গে ছবির শুটিং করছেন।

বরুণের ইঙ্গিত যে দক্ষিণি অভিনেতা প্রভাসের দিকে তা নিয়ে কোনো সন্দেহ নেই। এই ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই কৃতির অনুরাগীরা আলোচনায় মেতেছেন। প্রভাস মুম্বাইয়ের অভিনেতা নন। আর এই মুহূর্তে দীপিকা আর প্রভাস নাগ আশ্বীন পরিচালিত ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিংয়ে ব্যস্ত। তাই মায়ানগরীর এখন অন্যতম আলোচিত বিষয় হয়ে উঠেছে কৃতি ও প্রভাসের প্রেম।

অবশ্য বিপরীতে আবার অন্য বক্তব্যও সামনে এসেছে। ‘আদিপুরুষ’ ছবিতে রাম ও সীতার চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন প্রভাস ও কৃতি। ছবির টিজার নিয়ে সম্প্রতি নেটদুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সে কথা মনে করিয়ে দিয়ে কেউ কেউ বলছেন ‘আদিপুরুষ’-এর প্রচারে এটা নির্মাতাদের নতুন কৌশল ছাড়া আর কিছুই নয়। ছবির দিকে দর্শকের দৃষ্টি আকর্ষণ করতেই নাকি বরুণের এই ইঙ্গিত।

শেয়ার করুন