নিউইয়র্ক     রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির স্কুল সাপ্লাই বিতরণ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২২ | ০১:৫০ অপরাহ্ণ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ | ০১:৫০ অপরাহ্ণ

ফলো করুন-
এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির স্কুল সাপ্লাই বিতরণ

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র উদ্যোগে স্কুল সাপ্লাই বিতরণ করা হয়েছে। এস্টোরিয়াস্থ আলবিয়র মসজিদের সামনে ৩ সেপ্টেম্বর শনিবার অপরাহ্নে দুই শতাধিক শিক্ষার্থীর মাঝে এই স্কুল সাপ্লাই বিতরণ করা হয়। এতে সহযোগিতায় ছিল ইকনা রিলিফ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান জোহরান মামদানী। সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকনা’র আতিফুর রহমান ও মোহাম্মদ রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শেখ শিপার আহমেদ, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি সহকারী সাধারণ সম্পাদক এহসানুল হক শিমুল, সদস্য আনোয়ার হোসেন, শামসুল ইসলাম, এমডি মাহমুদুল হাসান, মোহাম্মদ হোসেন আহমদ, আব্দুস সোবহান, আব্দুল খালিক  তানজুম লাগনো, নাভিলা মরিয়ম।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র উদ্যোগে স্থানীয় সিটি কাউন্সিলওম্যান জালি উনের পক্ষ থেকে আগামী ৯ সেপ্টেম্বর শুক্রবার এস্টোরিয়ার ডাচকিল পার্কে বিকেল সাড়ে ৫টা থেকে ৬টা পর্যন্ত আবারও শিক্ষার্থীদের মাঝে স্কুল সাপ্লাই বিতরণ করা হবে বলে জাবেদ উদ্দিন জানান।

শেয়ার করুন