নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে নয় দিওয়ালিতে মুক্তি পাবে ‘টাইগার থ্রি’

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২ | ০৪:৪৫ পূর্বাহ্ণ | আপডেট: ১৭ অক্টোবর ২০২২ | ০৪:৪৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
ঈদে নয় দিওয়ালিতে মুক্তি পাবে ‘টাইগার থ্রি’

সালমান- ক্যাটরিনার ফ্র্যাঞ্চাইজির সিনেমা ‘টাইগার থ্রি’র (Tiger 3) রিলিজ ডেট পরিবর্তন করা হচ্ছে। ২০২৩ সালের ঈদে নয় দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি। সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন সালমান খান নিজেই। মানেশ শর্মা পরিচালিত এই ছবি হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে।

সালমান-ক্যাটরিনা অভিনীত ছবি শুধু আগামী বছর দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে এমন নয়, খবর রয়েছে কমল হাসান অভিনীত শঙ্কর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’ও মুক্তি পেতে পারে একই সময়ে। তবে এখনো অফিশিয়াল কোনো খবর নেই কমল হাসানের ছবি রিলিজ ডেটের।

সালমান-ক্যাটরিনার বেশ কিছু স্ট্যান্টের দৃশ্য রয়েছে ‘টাইগার থ্রি’ ছবিতে। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির আগের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’তেও ক্যাটরিনাকে বেশ কিছু স্ট্যান্ট করতে দেখা গিয়েছিল। বলা ভাল সালমান অনেকটা জায়গা ছেড়ে দিয়েছিলেন তাঁর লেডি লাভকে। সেই সময় সকলেই ভেবেছিলেন সালমান-ক্যাটের পর্দার রসায়ন পর্দার বাইরেও দেখা যেতে পারে। কিন্তু ভক্তদের সেই আশায় জল ঢেলে ক্যাটরিনা ভিকি কৌশলকে বিয়ে করে নেন। তাই এখন দুইজনকে অনস্ক্রিন দেখেই দুধের স্বাদ ঘোলে মেটাতে চান ভক্তরা।

এই ছবিতে শাহরুখ খান ক্যামিও করছেন। আবার শাহরুখের ‘পাঠান’ ছবিতে সালমান করছেন ক্যামিও। তার সাথে কাজ করার বিষয়ে একবার শাহরুখ জানিয়েছিলেন যে, সল্লুর সঙ্গে কাজের কোনও অভিজ্ঞতা নেই। বরং রয়েছে বন্ধুত্বপূর্ণ ভালবাসা। “সহঅভিনেতা কম, ভাই বেশি সালমান। পুরো একটা ছবিতে কখনও আমরা কাজ করিনি।

বছরে ৪-৫ দিনের বেশি কখনই কাজ করা হয় না আমাদের। তবে যখনই কাজ করি তাতে খুব মজার অভিজ্ঞতা হয়,” যোগ করেছিলেন বলিউড বাদশা। সালমান-শাহরুখ জুটি ‘কুছ কুছ হোত হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করেন। তারপর এতটা কাজ একসঙ্গে আর না করলেও একে অপরের ছবিতে ক্যামিও করেছেন। মাঝে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বিচ্ছেদের সময় শাহরুখ-সালমান বিবাদের গুঞ্জন থাকলেও তা প্রকাশ্যে কখনও আসে না। এখন অবশ্য সব অতীত, দুইজনের বন্ধুত্ব এখন চোখে পড়ার মতো।

শেয়ার করুন