নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ মাস আগেই বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর!

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০২২ | ১২:০১ অপরাহ্ণ | আপডেট: ১০ অক্টোবর ২০২২ | ১২:০১ অপরাহ্ণ

ফলো করুন-
৮ মাস আগেই বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর!

ঢাকাই সিনেমার তারকাদের মধ্যে এখন সবচেয়ে বেশি আলোচনায় শাকিব খান ও শবনম বুবলী।সন্তান হওয়ার গুঞ্জনের আড়াই বছর পর তারা বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেন। গত ৩০ সেপ্টেম্বর দুপুর ১২টায় নিজের ভেরিফায়েড ফেসবুকে বুবলী ছেলের কয়েকেটি ছবি প্রকাশ করেন। যেখানে ছেলের সঙ্গে শাকিব খানও রয়েছেন। জানান ছেলের নাম। এর ২০ মিনিট পর নিজের ফেসবুকে সন্তান শেহজাদ খান বীরের ছবি পোস্ট করেন শাকিব খান। তবে শাকিবের পোস্টের ছবিতে ছিলেন না বুবলী। তাই তখন অনেকেই ধারণা করেন, সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনলেও সম্পর্ক ভালো নেই শাকিব-বুবলীর।

তবে, তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন আগেও ছিল। যদিও সে বিষয়ে তখনও মুখ খোলেননি এই দুই তারকা। ৩ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে তিনি বিবাববন্ধনে আবন্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ পৃথিবীর আলো দেখে তাদের সন্তান শেহজাদ খান বীর।

তবে এবার জানা গেছে, তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জনের বিষয়টিও সত্য। ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে শাকিব খান ও বুবলি ঘনিষ্ঠ একাধিক সূত্রের বরাত দিয়ে জানিয়েছে ইংরেজি সংবাদমাধ্য দ্য ডেইলি স্টার। আগামীতে যেকোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন বলে জানায় দ্য ডেইলি স্টার।

এর আগে, ফেসবুকে “বেবি বাম্পের” ছবি প্রকাশ করে হইচই ফেলে দেন বুবলী। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, “মি উইথ মাই লাইফ”। এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা, “থ্রোব্যাক আমেরিকা”।

বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, বিষয়টি কয়েক দিনের মধ্যেই পরিষ্কার করবেন। বুবলী বলেন, “কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে, যা কিছু হয়েছে সামাজিকভাবে…। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।”

তিনি বলেন, “এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।” ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে দীর্ঘসময় আড়ালে ছিলেন শবনম বুবলী। ওই সময় গুঞ্জন ওঠে মা হয়েছেন অভিনেত্রী।

এরপর ২০২১ সালের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন তিনি। দাবি করেন, সেই সময় যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন এই নায়িকা। এর আগে, শাকিবের খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। তাদের ১০ বছরের সংসারে আব্রাম খান জয় নামে এক ছেলে আছে।

পরিচয়/সোহেল

শেয়ার করুন