নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমার জন্য বিশেষ নাচ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২২ | ০১:৪৮ অপরাহ্ণ | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ | ০১:৪৮ অপরাহ্ণ

ফলো করুন-
সিনেমার জন্য বিশেষ নাচ

আজ পর্যন্ত আমি কখনো গরবা নাচিনি। ডান্ডিয়া করেছি। ‘মজা মা’ সিনেমায় প্রথম গরবা নাচলাম। এ জন্য আমাকে রীতিমতো তালিম নিতে হয়েছে। তবে সব মিলিয়ে দারুণ উপভোগ করেছি।

‘ফেম গেম’ সিরিজের মাধ্যমে ওটিটিতে পা রেখেছিলেন মাধুরী দীক্ষিত। প্রথম সিরিজেই দর্শকদের মন জয় করে নেন বলিউডের এই ‘ডান্স ডিভা’। এবার ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে তাঁর নতুন সিনেমা ‘মজা মা’। এ সিনেমায় মাধুরী একজন গৃহিণীর চরিত্রে অভিনয় করেছেন। তবে শুধু ঘরের কাজেই সীমাবদ্ধ নন তিনি, সঙ্গে নাচও ভীষণ ভালোবাসেন। তবে ছেলের পাকা হওয়া বিয়ে ভেস্তে যেতে বসে মায়ের একটি ভিডিওর জন্য। এ সিনেমার মোড় ঘুরে যায় তখন, যখন মায়ের অন্ধকার অতীতের ছায়া ছেলের বর্তমান জীবনে এসে পড়ে। এরপর কোন দিকে গড়াবে কাহিনি, সেই গল্পই বলবে সিনেমাটি। ‘মজা মা’ সিনেমায় সাংসারিক টানাপোড়েন, মা-ছেলের সম্পর্ক, মধ্যবিত্তের মূল্যবোধ, হাসি, আবেগ, নাটকীয়তা—সবকিছু উপস্থিত।

গল্পটি সংবেদনশীল হলেও এর মধ্যে মজার মুহূর্তও লুকিয়ে আছে। মাধুরী-ভক্তদের জন্য সবচেয়ে বড় প্রাপ্তি হলো, যে নাচের জন্য তাঁরা এই অভিনেত্রীর প্রেমে পড়েন বারবার, সেই ম্যাজিক আরও একবার পর্দায় তৈরি করতে চলেছেন ধক ধক গার্ল। ইতিমধ্য়ে সিনেমার কয়েকটি গান সামনে এসেছে। আর সেখানেই আভাস মিলেছে, নৃত্যের একটি দারুণ ভূমিকা রয়েছে এ সিনেমায়।

মাধুরী বলেন, ‘আজ পর্যন্ত আমি গরবা নাচিনি। ডান্ডিয়া করেছি। এই সিনেমায় প্রথম গরবা করলাম। এ জন্য আমাকে রীতিমতো তালিম নিতে হয়েছে। এটা দারুণ উপভোগ করেছি,’—গত বৃহস্পতিবার মজা মার ট্রেলার মুক্তি অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন মাধুরী।

সিনেমায় মাধুরীর ছেলের চরিত্রে দেখা যাবে ঋত্বিক ভৌমিককে। স্বামীর ভূমিকায় থাকবেন গজরাজ রাও। এ ছাড়া বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, রাজিত কাপুরসহ অনেক চেনা মুখ রয়েছেন এতে। আমাজন প্রাইমে আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে মজা মা। সিনেমাটি পরিচালনায় আনন্দ তিওয়ারি এবং প্রযোজনা করেছেন অমৃতপাল সিং বিন্দ্রা।

পরিচয়/সোহেল

শেয়ার করুন