নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েকে কটাক্ষ করলেন কেআরকে, তা নিয়ে টুইটারে ঝড়

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | ০১:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | ০২:০১ পূর্বাহ্ণ

ফলো করুন-
সিদ্ধার্থ-কিয়ারার বিয়েকে কটাক্ষ করলেন কেআরকে, তা নিয়ে টুইটারে ঝড়

বর্তমানে বিবাহোত্তর সংবর্ধনায় ব্যস্ত বলিউডের নবদম্পতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ঠিক এমন পরিস্থিতিতেই টুইটারে এক বিতর্কিত মন্তব্য করলেন বলিউডের প্রভাবশালী চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে। তিনি ইঙ্গিতে কিয়ারাকে বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খোঁচা দিয়েছেন।

টুইটারে কেআরকে লেখেন, ‘আগে অন্তঃসত্ত্বা হয়ে পরে বিয়ে করা বলিউডের ট্রেন্ড হয়ে গিয়েছে। সূত্রের খবর, বলিউডের সাম্প্রতিক বিয়ের কারণও একই। ভালোই তো!’
উল্লেখ্য, রণবীর কাপুরের সঙ্গে বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আর সম্প্রতি রাজস্থানে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা জুটি। তাই নেটিজেনদের ধারণা, সিদ–কিয়ারাকে কটাক্ষ করেই কেআরকের এই টুইট। আর এর জন্য কেআরকেকে একহাত নিয়েছেন অনেকে। কটাক্ষ করে তাঁকেও অন্তঃসত্ত্বা হওয়ার পরামর্শ দিয়েছেন অনেকে। অনেকে তাঁকে উন্মাদ আখ্যা দিয়েছেন।

নানা বিষয়ে বিতর্কিত মন্তব্যের জন্য বলিউডে অনেক সমালোচিত কেআরকে। এর জন্য বিপাকেও পড়তে হয়েছে বেশ কয়েকবার তাঁকে। সালমান খানের ‘রাধে’ সিনেমার সমালোচনা করে তিনি বলেছেন, ‘ঈদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান সালমান।’ এ ছাড়া তিনি অভিযোগ করেছিলেন ‘ছবির প্রশংসামূলক রিভিউগুলো মিথ্যে, টাকার বিনিময়ে এগুলো দেখানো হয়েছে।’ তখন তাঁর এই মন্তব্যে ক্ষিপ্ত হয়েই আদালতে মামলা করেছিলেন ভাইজান। এর পর থেকে বিতর্ক থেকে অনেকটা দূরে ছিলেন কেআরকে।

২০২১ সালে ‘শেরশাহ’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় থেকে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। এরপর ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে পাঞ্জাবি রীতি-রেওয়াজ মেনে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সূ্ত্র : আজকের পত্রিকা

শেয়ার করুন