নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাইমন-বুবলীর গায়ে হলুদ, শুক্রবার বিয়ে!

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২ | ০৬:১৩ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ | ০৬:১৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
সাইমন-বুবলীর গায়ে হলুদ, শুক্রবার বিয়ে!

তারকাদের খাওয়া-দাওয়া থেকে শুরু করে লাইফস্টাইল পর্যন্ত ফলো করতে দেখা গেছে ফ্যানদেরর। সেখানে নিজের পছন্দের তারকাদের বিয়ের খবরে চমকে উঠবারই কথা। কারণ, সব সময়ই তারকাদের বিয়ে সংসার আর ব্যক্তিজীবন ভক্তদের পুলকিত করে। তাদের চলাফেরা, পোশাক পরিচ্ছেদ থেকে শুরু করে সবকিছুই ফলোআপ করেন তারা। আবার কখনো কখনো নিজের পছন্দের তারকার সঙ্গে নিজেকেও নিয়ে যায় তারকা বনে। এমন ভক্ত অনেক আছে নায়ক সাইমন সাদিক আর বুবলীর।


সাইমন-বুবলীর গায়ে হলুদ; শুক্রবার বিয়ে! এমন শিরোনামে চমকে ওঠার কোন কারণ নেই। এই তারকাদের বাস্তবে বিয়ে না হলেও পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিমউদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫।

আরও পড়ুন।অপু বিশ্বাসের খোঁচার জবাবে যা বললেন বুবলী

এই পরিচালক গণমাধ্যমকে জানান, সাইমন সাদিক আর নায়িকা বুবলীর গায়ে হলুদের অনুষ্ঠান করছেন। আগামী ২৫ তারিখ, শুক্রবার দু’জনের বিয়ে দেবেন। এছাড়া বাকি আরও কিছু চমক রাখবেন। তা আপাতত জানাতে চাচ্ছেন না। এমনকি একইভাবে নায়ক রোশনের সঙ্গেও হতে পারে বলে জানান। সেটি দেখার জন্য দর্শকদের অবশ্যই হলে যেতে হবে।


এই পরিচালক জানায়, কি হবে জানি না। গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দিবার পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।

বাস্তব জীবনে এই দুই তারকারই সংসার আছে। নায়ক সাইমন সাদিকের ঘরে দুই দুটি ছেলে সন্তান থাকলেও বুবলীর ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। নাম ‘বীর’। বাবাও সুপারস্টার শাকিব খান। সেটিও ইতিমধ্যে সবার জানা। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন