নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমঝোতায় দেশ ছাড়ার গুঞ্জন ভিত্তিহীন : আইনজীবীকে ইমরান

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩৮ অপরাহ্ণ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ | ১১:৩৮ অপরাহ্ণ

ফলো করুন-
সমঝোতায় দেশ ছাড়ার গুঞ্জন ভিত্তিহীন : আইনজীবীকে ইমরান

সমঝোতা করে দেশ ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তোশাখানা মামলায় তিন বছরের কারাদণ্ড পেয়ে ইমরান এখন পাঞ্জাব প্রদেশের আটোক কারাগারে বন্দি। আইনজীবীর মাধ্যমে তিনি জানান, এই গুজব ‘ভিত্তিহীন’।

গতকাল শনিবার কারাগারে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের শীর্ষ নেতা ইমরান খানের সঙ্গে দেখা করতে যান তাঁর আইনজীবী শোয়াইব শাহিন। তাঁকে ইমরান অবহিত করেন, তাঁর বিদেশে যাওয়ার গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা। কারাগার থেকে বেরিয়ে শোয়াইব বলেন, ‘ইমরান খান মনে করেন, তাঁর জনপ্রিয়তা নষ্ট করতে এই প্রচার চালানো হচ্ছে। বিদেশের মাটিতে তাঁর কোনো সম্পদ বা ব্যাংক ব্যালান্স নেই।’ওই আইনজীবী জানান, ইমরান দ্রুত নির্বাচনের দাবি জানিয়েছেন।

ইমরানের মতে, দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক সংকটের মূল কারণ হচ্ছে নির্বাচন। নির্বাচন হলে আগের সরকারের সব ব্যর্থতার অবসান হবে। অধিকার আদায়ের জন্য মানুষকে কড়া অবস্থান গ্রহণের বার্তা দিয়েছেন তিনি। ক্ষমতার কাছে মাথা না নোয়ানোর আহবান জানিয়েছেন তিনি।

শোয়াইব আরো জানান, ক্ষমতা থেকে সরে যাওয়ার পর ইমরান খানের বিরুদ্ধে ১০৮টির মতো মামলা হয়েছে। এসবের বেশির ভাগের ক্ষেত্রেই তিনি জামিন পেয়েছেন। বাকিগুলোতেও শিগগিরই জামিন আবেদন করা হবে। সূত্র : দ্য ডন

শেয়ার করুন