নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রণবীরকে টেনে ধরে রাখতে পারছেন না দীপিকা !

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২৩ | ১২:২১ পূর্বাহ্ণ | আপডেট: ১৩ জুন ২০২৩ | ১২:২১ পূর্বাহ্ণ

ফলো করুন-
রণবীরকে টেনে ধরে রাখতে পারছেন না দীপিকা !

তারকাদের ইচ্ছে আর আবদারের যেন শেষ নেই। তাদের কেউ কেউ আবার কিছু জিনিস নিয়ে এতটাই অবসেসড হন যে বলার ভাষা থাকে না। তেমনই এক জিনিসের প্রতি আসক্ত রণবীর সিং। আর সেজন্যই কি না স্বামীর আবদার মেটাতে মেটাতে নাজেহাল দীপিকা। কী এমন জিনিস যার থেকে বের হতে পারছেন না রণবীর! সুন্দরী বউ দীপিকাও তাকে আয়ত্তে আনতে পারছেন না। তাই হয়ত সবার সামনে আনলেন সেই তথ্য। সোজা জানিয়ে দিলেন তার থেকেও বেশি এই জিনিসে আসক্ত রণবীর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেছেন দীপিকা। যাতে দেখা যাচ্ছে, একটি মানুষের মতো কার্টুনকে আজ ধরে রাখা যাচ্ছে না। বরং সে হাত বাড়িয়ে ধরতে চাইছে গাছ! একের পর এক নতুন ধরনের গাছ দেখে মন উৎফুল্ল সেই ব্যক্তির। রণবীরকে উদ্দেশ্য করেই সেই কার্টুন পোস্ট করলেন দীপিকা। বললেন, ‘এটা তুমি। যে গাছ দেখলে নিজেকে সামলে রাখতে পার না। সব ধরনের গাছ তোমায় কিনতে হয়।’ এভাবেই বরের আসক্তির কথা প্রকাশ্যে এনেছেন দীপিকা।

গাছের প্রতি ভালোবাসা রয়েছে এমন তারকা কম নেই। কেউ কেউ তো বারান্দা থেকে সিঁড়ি সর্বত্র বাগান বানিয়ে ফেলেছেন। শুধু গাছ লাগানো নয়, বরং সেটিকে পরিচর্যা করতে হয়। একদা দীপিকা জানিয়েছিলেন, ঘর সংসারের দিকেও বেশ মন রণবীরের। সব কিছুই নিজের দায়িত্বে সামলান। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন