নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে চরিত্রে তামান্নার আগ্রহ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২২ | ০৫:২০ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ | ০৫:২০ পূর্বাহ্ণ

ফলো করুন-
যে চরিত্রে তামান্নার আগ্রহ

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউড সিনেমায় কাজ করলেও শক্ত অবস্থান তৈরি করতে পারেননি নায়িকা। এবার সেই মিশন নিয়ে নামছেন তামান্না। আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে তার হিন্দি সিনেমা ‘বাবলি বাউন্সার’। মধুর ভান্ডারকর পরিচালিত এ সিনেমায় নারী বডি বিল্ডারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ সিনেমায় তুলে ধরা হয়েছে নারীর ক্ষমতায়ন।

‘বাবলি বাউন্সার’ ছবিতে বাউন্সারের চরিত্রে অভিনয় করেও বহু যুগ ধরে চলে আসা ট্রেন্ড ভাঙার বার্তা দিয়েছেন তামান্না। একই ধরনের গল্পের সিনেমায় অভিনয় না করে এখন থেকে ভিন্ন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চান বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে তামান্না বলেন, ‘অভিনেত্রী হিসেবে একই ধরনের চরিত্রে বারবার অভিনয় করতে একঘেয়ে লাগে। পর্দায় আমি নারীকেন্দ্রিক জোরদার অ্যাকশনের দৃশ্যে অভিনয় করতে চাই।’ তামান্না ছাড়া এই সিনেমায় আরও অভিনয় করেছেন সৌরভ শুক্লা, অভিষেক বাজাজ ও সাহিল বৈদ্য। এদিকে ৩০ সেপ্টেম্বর ওটিটিতে ‘প্ল্যান এ প্ল্যান বি’ নামে তামান্নার আরো একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। শশাঙ্ক ঘোষের পরিচালনায় এতে তামান্নার বিপরীতে রয়েছেন রিতেশ দেশমুখ।

পরিচয়/সোহেল

শেয়ার করুন