নিউইয়র্ক     বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ের শ্লীলতাহানি, ভারতে প্রতিবাদী বাবাকে পিটিয়ে খুন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩ | ১১:৪৫ অপরাহ্ণ | আপডেট: ০৫ মার্চ ২০২৩ | ১১:৫২ অপরাহ্ণ

ফলো করুন-
মেয়ের শ্লীলতাহানি, ভারতে প্রতিবাদী বাবাকে পিটিয়ে খুন

কলকাতা : ফের পিটিয়ে হত্যার ঘটনা ঘটল কলকাতার ঢিল ছোঁড়া দূরত্বে। মেয়েকে বাঁচাতে গেছিলেন বাবা। তাকে পিটিয়ে মেরেছে সমাজবিরোধীরা।কলকাতা থেকে শখানেক কিলোমিটার দূরে হাওড়া জেলার শ্যামপুর। রোববার সন্ধ্যায় সাইকেল চড়ে টিউশন পড়ে ফিরছিল দশম শ্রেণির এক ছাত্রী। অভিযোগ, বাড়ির কাছেই তিন সমাজবিরোধী ওই ছাত্রীর পথ রোধ করে। তাকে কটূক্তি করে। তার শ্লীলতাহানিরও চেষ্টা করে। মেয়ের চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছায় তারা বাবা। বছর পঁয়ত্রিশের ওই ব্যক্তি মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে তার উপর আক্রমণ করে ওই সমাজবিরোধীরা।

পুলিশ সূত্র জানিয়েছে, মেয়েটির বাবাকে বহুক্ষণ ধরে পেটানোর পর এক সময় তার শরীর স্থির হয়ে যায়। সমাজবিরোধীরা পাশের ঝোপে তার দেহ ফেলে রেখে পালায়। ওই যুবককে এরপর হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার পরেই এলাকায় তীব্র উত্তেজনা দেখা দেয়। স্থানীয় মানুষের অভিযোগ, ওই তিন যুবক এলাকারই বাসিন্দা। তাদের দৌরাত্মে এলাকায় বাস করাই সমস্যা হয়ে দাঁড়িয়েছে। ছিনতাই, চুরির পাশাপাশি ছেলেমেয়ে নির্বিশেষে কটূক্তি প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এর আগেও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয় না।

এদিনের ঘটনার পর একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশ সূত্র জানিয়েছে, ওই তিনজনের মধ্যে দুইজন ভাই। তাদের একজন গ্রেপ্তার হয়েছে। বাকি দুইজন এখনো পলাতক। গত সোম এবং মঙ্গলবার (২৩ ও ২৪ জানুয়ারী) থানার সামনে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয় বাসিন্দারা। অন্যদিকে, থমথমে অবস্থা নিহতের পরিবারের। -পিটিআই

এসএ/এমএএস/এমউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন