নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কিন রাষ্ট্রদূতের সাথে আওয়ামী লীগ নেতাদের বৈঠক

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২ | ০৪:২৮ পূর্বাহ্ণ | আপডেট: ২৯ নভেম্বর ২০২২ | ০৪:২৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
মার্কিন রাষ্ট্রদূতের সাথে আওয়ামী লীগ নেতাদের বৈঠক

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি. হাসের সাথে বৈঠক করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় দুই নেতা। আজ সোমবার (২৮ নভেম্বর) রাতে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদের গুলশানের বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে শাম্মী আহমেদ ছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, মার্কিন দূতাবাসের রাজনৈতিক কর্মকর্তা ম্যাথিউ বে সভায় উপস্থিত ছিলেন। বৈঠকের বিষয়ে মাহবুব উল আলম হানিফ সাংবাদিকদের বলেন, এখানে ডিনারের দাওয়াত ছিল। এমনিতেই কুশল বিনিময় ও আলাপচারিতা হয়েছে, দুই দেশের মধ্যে সম্পর্ক যেন আরো গভীর হয়।

তিনি বলেন, আমি বলেছি, প্রধানমন্ত্রীর নেতৃত্বে চট্টগ্রামে বিশাল ইন্ডাস্ট্রিয়াল পার্ক হচ্ছে। সেখানে সব সুযোগ সুবিধা নিশ্চিত করা হয়েছে। আমেরিকান ইন্ডাস্ট্রিয়ালিস্টদের তারা জানাতে পারে যে, এখানে সুবিধা আছে, বিনিয়োগ করতে পারে।

আওয়ামী লীগের এই নেতা জানান, রাষ্ট্রদূত বলেছেন, এখানে বিনিয়োগকারীদের কিছু সমস্যা আছে। আমলাতান্ত্রিক জটিলতার কারণে কিছু সমস্যা হয়, যে কোনো কাজ দেরিতে হয়। আমি বলেছি, সরকার এগুলো আরো দ্রুত ও সহজ করতে সবকিছু ডিজিটালাইজ করছে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন