নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্নতের ছাদে চেনা পোজে ‘পাঠান’ শাহরুখ, গ্যালাক্সিতে সালমান

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩ | ০৩:০৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ | ০৩:০৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
মান্নতের ছাদে চেনা পোজে ‘পাঠান’ শাহরুখ, গ্যালাক্সিতে সালমান

প্রতিবার আসেন। ভক্তদের দেখা দেন। হাত নেড়ে তাদের অভিবাদন জানান। তারপর দুই বাহু প্রসারিত করে নিজের চেনা ছন্দে ক্যামেরার সামনে ধরা দেন। এবারও তার ব্যতিক্রম হলো না। মান্নতের ছাদে ‘পাঠান’-এর মেজাজেই দেখা দিলেন শাহরুখ খান। এদিকে ‘কিসি কা ভাই কিসি কা জান’ সালমান খান নীল পাঠানি স্যুট পরে দেখা দিলেন গ্যালাক্সির সামনে।

বাড়িতে সাদা অথবা কালো পোশাক পরতেই পছন্দ করেন শাহরুখ। শনিবার তাঁকে দেখা যায় সাদা শার্ট ও কালো জিনসে। গলায় কালো একটি মালা ঝুলিয়ে এসেছিলেন কিং খান। চোখে ছিল সানগ্লাস।

ঈদের দিনে বলিউড বাদশাকে দেখতে ভিড় জমে যায় মান্নতের সামনে। হাজারো মানুষ এসেছিলেন। একবার যদি শাহরুখের দর্শন পাওয়া যায়। মান্নতের ছাদে সুপারস্টারকে দেখেই তাদের উচ্ছ্বাসের বাঁধ ভেঙে যায়। ‘শাহরুখ… শাহরুখ…’ নামে চিৎকার করতে থাকেন তারা।

এদিন শাহরুখ অনুরাগীদের কাছে বড় পাওনা ছিল আব্রামের দর্শন। বাবার সঙ্গেই মান্নতের ছাদে এসেছিল সে। শাহরুখ ভক্তদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদনও জানায়।

ঈদের দিনে গ্যালাক্সির বারান্দায় দেখা যায় সালমানকে। নীল পাঠানি স্যুট পরে এসেছিলেন ভাইজান। পাশে দাঁড়িয়েছিলেন বন্দুকধারী নিরাপত্তারক্ষী। বিষ্ণোই গ্যাংয়ের প্রাণনাশের হুমকির জেরেই এই নিরাপত্তা। সোশ্যাল মিডিয়াতেও পরিবারের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সালমান। সূত্র : সংবাদ প্রতিদিন

শেয়ার করুন