নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের কাছে বড় হার, যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৩ | ১১:৪৭ অপরাহ্ণ | আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ | ১১:৪৭ অপরাহ্ণ

ফলো করুন-
ভারতের কাছে বড় হার, যা বললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

অল্প পুঁজিতে লড়াইয়ের গল্পটা ভালোই জমিয়েছিল অস্ট্রেলিয়ার ক্রিকেট দল। তবে তাদের বাড়া ভাতে ছাই দিয়েছেন বিরাট কোহলি আর লোকেশ রাহুল। দুজনের আত্মবিশ্বাসী লড়াইয়ে মাত্র ২ রানে তিন টপ অর্ডার ব্যাটারকে হারালেও ভারত অজিদের দেওয়া ২০০ রানের লক্ষ্য তাড়া করে জিতেছে ৬ উইকেট হাতে রেখেই।

তবে অজিরা ক্যাচ মিস করায় জীবন পেয়েছিলেন বিরাট। কিন্তু সে নিয়ে মোটেও আক্ষেপ করতে রাজি নন অজি অধিনায়ক প্যাট কামিন্স। তিনি বরং ব্যাটিংয়ে ৫০ রান কম হওয়ার আক্ষেপে পুড়ছেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কামিন্স বললেন, অন্তত ৫০ রান (কম হয়ে গেছে)। ২০০ রানের নিচে যে কোনো স্কোরকে ডিফেন্ড করা কঠিন। তাদের সত্যিই ভালো বোলিং আক্রমণ ছিল এবং তাদের স্পিনাররা আমাদের কাজটা কঠিন করে তুলেছিল। আমি তেমন অখুশি ছিলাম না (একাদশে মাত্র দুজন স্পিনার নিয়ে), আমাদের ২০ ওভারের স্পিন ছিল, কিন্তু বোর্ডে আরও কিছু রান থাকলে পার্থক্য হয়ে যেত।

ক্যাচ ছাড়া প্রসঙ্গে কামিন্স বলেছেন, তিনি ও কথা ভুলেই গেছেন। তার মতে, ১০ রানে ৪ উইকেট স্বপ্নের শুরু হতে পারত…৯টি ম্যাচের মধ্যে মাত্র একটি হলো, চিন্তা করার মতো খুব বেশি কিছু নেই। তবে এমন কিছু জায়গা আছে, যেখানে আমাদের আরও ভালো করতে হবে। সূত্র যুগান্তর

শেয়ার করুন