নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বে চতুর্থ ও এশিয়ার সেরা ধনী অভিনেতা শাহরুখ, অনেক পিছিয়ে টম ক্রুজও

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩ | ০৯:২৭ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ | ০৯:২৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিশ্বে চতুর্থ ও এশিয়ার সেরা ধনী অভিনেতা শাহরুখ, অনেক পিছিয়ে টম ক্রুজও

বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতার তালিকায় এশিয়ার মধ্যে একমাত্র অভিনেতা হিসেবে জায়গা করে নিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘দ্য ওয়ার্ল্ড অব স্ট্যাটিসটিকস’ সম্প্রতি বিশ্বের শীর্ষ ১০ জন ধনী অভিনেতার তালিকা প্রকাশ করেছে। এই তালিকা অনুযায়ী শীর্ষ চারে অবস্থান করছেন শাহরুখ খান।

তালিকায় প্রথম স্থানে রয়েছেন আমেরিকান কমেডিয়ান ও অভিনেতা জেরি সাইনফিল্ড। তাঁর সম্পদের পরিমাণ ১০০ কোটি ডলার। দ্বিতীয় ধনী মার্কিন অভিনেতা ও পরিচালক টেইলর পেরি, সম্পদের পরিমাণও ১০০ কোটি ডলার। তৃতীয় স্থান অধিকার করা দ্য রক খ্যাত ডোয়াইন জনসনের সম্পদের পরিমাণ ৮০ কোটি ডলার।

ওয়ার্ল্ড অব স্ট্যাটিস্টিকসের প্রতিবেদন অনুসারে, শাহরুখ খানের মোট সম্পদের পরিমাণ ৭৭ কোটি ডলার। শাহরুখের পরেই আছেন হলিউড সুপারস্টার টম ক্রুজ, জর্জ ক্লুনি, রবার্ট ডি নিরোর মতো তারকারা। তাঁদের সম্পত্তির পরিমাণ যথাক্রমে ৬২ কোটি ডলার, ৫২ কোটি ডলার এবং ৫০ কোটি ডলার।

চার বছর বিরতির পর ‘পাঠান’ দিয়ে রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’-এ তাঁর সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। কয়েক দিন আগে প্রকাশিত ট্রেলারে দুর্দান্ত অ্যাকশনে দেখা যায় শাহরুখ খানকে।

আগামী ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় চলচ্চিত্রটি মুক্তি পাবে। এর আগে গত বছরের নভেম্বরে শাহরুখের ৫৭ তম জন্মদিন উপলক্ষে প্রকাশ পেয়েছিল ‘পাঠান’-এর টিজার। সে সময় থেকেই দর্শকদের প্রত্যাশা বাড়িয়েছে চলচ্চিত্রটি। সূত্র : আজকের পত্রিকা

শেয়ার করুন