নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসন্তী রঙা শাড়িতে নেটদুনিয়া মাতালেন জয়া

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:২৬ পূর্বাহ্ণ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:২৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
বাসন্তী রঙা শাড়িতে নেটদুনিয়া মাতালেন জয়া

জয়া আহসান। ছবি: ফেসবুক

বাসন্তী রঙের ছোঁয়ায় চারিদিক যেন মাতোয়ারা। সেই ছোঁয়ায় নিজেকে রাঙিয়ে নিতে ভুল করেননি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। হলুদ শাড়িতে তার নজরকাড়া সৌন্দর্যে মেতেছে নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে নিজের সরব উপস্থিতির জানান দেন জয়া আহসান। সেই ধারাবাহিকতায় এবার তিনি বসন্তের ছোঁয়ায় নিজেকে মেলে ধরেছেন। অভিনেত্রীর ভেরিফায়েড পেজে সেসব ছবি আসায় যেন ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা—বয়স বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স থমকে আছে জাদুর ছোঁয়ায়। এজন্যই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

প্রসঙ্গত, দুই বাংলার দর্শকরা এখন জয়াকে চেনেন ‘ডুব সাঁতার’র রেণুকা, ‘গেরিলা’র বিলকিস বানু কিংবা ‘দেবী’র রানু হিসেবে। আবার কেউ কেউ তাকে ‘রাজকাহিনী’র রুবিনা, ‘কণ্ঠ’র রমিলা বা ‘ক্রিসক্রস’র মিসেস সেন বলেও চিহ্নিত করেন। কারণ, চরিত্রগুলো নিজের মধ্যে ধারণ করেছেন এবং অভিজ্ঞতা-ব্যক্তিত্ব দিয়ে প্রাণবন্ত করে তুলেছেন এ অভিনেত্রী। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন