নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ্যে আসছেন ‘লাপাত্তা’ পপি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২২ | ১১:১০ পূর্বাহ্ণ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ | ১১:১০ পূর্বাহ্ণ

ফলো করুন-
প্রকাশ্যে আসছেন ‘লাপাত্তা’ পপি

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি। দীর্ঘদিন ধরে সিনেমা ও গণমাধ্যম থেকে অনেক দূরে তিনি। মাঝখানে তার বিয়ে ও মা হওয়া নিয়ে গুঞ্জন ওঠে। যদিও সে বিষয়ে কোনো সত্যতা মেলেনি।


পপি কোথায় আছেন এ বিষয়ে কোনো তথ্য না থাকার মাঝেই এ বছরের শুরুতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পপি। সেখানে তিনি কাঞ্চন-নিপুন প্যানেলের জন্য ভোট চান। তারপর থেকে আবারও লাপাত্তা পপি।


বেশ কিছুদিন নতুন কোনো ছবিতে দেখা যায়নি পপিকে, মুক্তিও পায়নি কোনো ছবি। তবে, ভক্তদের জন্য সুখবর হলো- তিন বছর পরে পর্দায় দেখা মিলবে পপির।


আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পপি অভিনীত “ডাইরেক্ট অ্যাটাক” সিনেমা। সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম প্রথম আলো।


এ বিষয়ে সাদেক সিদ্দিকী বলেন, “আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনো আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।”


তিনি জানান, “ডাইরেক্ট অ্যাটাক” সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমায় পপির নায়ক আমিন খান। এতে আরো অভিনয় করেছেন ইমন, শিরিন শিলা প্রমুখ। উল্লেখ্য পপি অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন