নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুষ্পা ২ শ্যুটিংয়ে রশ্মিকা, রণবীর কাপুরকে নিয়ে যা বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২৩ | ১২:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ২১ জুন ২০২৩ | ১২:৪৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
পুষ্পা ২ শ্যুটিংয়ে রশ্মিকা, রণবীর কাপুরকে নিয়ে যা বললেন অভিনেত্রী

নানা জল্পনা কল্পনা শেষে মঙ্গলবার (২০ জুন) থেকে শুরু হলো পুষ্পা দ্য রুল সিনেমার শ্যুটিং। যা নিয়ে আপডেট দিলেন শ্রীভল্লি ওরফে রশ্মিকা মন্দনা। গত ১৯ জুন রাত পর্যন্ত অ্যানিম্যালের শ্যুটিং করেছেন অভিনেত্রী। ওইদিনই শেষ হয় রণবীর কাপুর অভিনীত সিনেমার শ্যুট এবং মঙ্গলবার রাত থেকেই রশ্মিকা যোগ দিচ্ছেন পুষ্পা ২-এর সেটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, প্রিয় ডায়েরি, গত রাত পর্যন্ত সিনেমার নাইট শ্যুট ছিল। যা শেষ হয়ে গেছে। আমি হায়দরাবাদে ফিরে এসেছি। আজ রাত থেকেই পুষ্পা ২-এর শ্যুটিং শুরু করব। তবে সিনেমাটি প্রসঙ্গে কিছু বলার আগে অ্যানিম্যাল নিয়ে কয়েকটি কথা বলতে চাই। এ সিনেমাতে কাজ করতে পেরে আমি খুব খুশি। আচমকাই এ সিনেমার অফার এসেছিল আমার কাছে। আমি এতে কাজের সুযোগ পেয়ে উদ্ভাসিত ছিলাম। কারণ ওই টিমের সাথেই আমি কাজ করতে চাইছিলাম।

রশ্মিকা লেখেন, আমি সম্ভবত ৫০ দিন শ্যুট করেছি। তবে এবার সেই কাজ শেষ হয়েছে। মনের মধ্যে অদ্ভুত একটা শূন্যতা কাজ করছে। ওই সিনেমাতে যাদের সঙ্গে কাজ করেছি, তাদের জন্য বিশেষ জায়গা রয়েছে আমার হৃদয়ে। নায়িকা জানিয়েছেন, অ্যানিম্যাল সিনেমার প্রত্যেক সদস্যই তার ডার্লিং। তার কথায়, সবাই ভীষণ প্রফেশনাল। সবার হৃদয় অনেক বড়। আমি বারবার তাদের জানিয়েছি আমি কতটা খুশি। আমি তাদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে গর্বিত, সেটা বারবার বলেছিও।

অ্যানিম্যাল সিনেমার পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা প্রসঙ্গে রশ্মিকা যোগ করেন, উনি দুর্দান্ত সেটা সবাই জানে। নিজের শিল্পের ওপর পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে ওর। কোনো চরিত্রকে কিভাবে স্মরণীয় করে তুলতে হয়, সেটাও উনি ভালো করেই জানেন। শিল্পীদের পূর্ণ স্বাধীনতা দিতে জানেন উনি। তার সংযোজন, পরিচালক যেভাবে বলেন, আমি সেভাবেই অভিনয় করি। এক্ষেত্রে আমি পরিচালকের ওপর নির্ভরশীল। অ্যানিম্যাল সিনেমাতে আমার চরিত্র কারো মনে ধরলে সেটার ক্রেডিট একজনের। কার সেটা আপনারা জানেন।

রণবীর কাপুরের সঙ্গে কাজ প্রসঙ্গে রশ্মিকা বললেন, আরকে! প্রথমে আমি ভীষণ নার্ভাস ছিলাম। সামনে রণবীর কাপুর যে! আমাদের সিক্রেট গোপন থাকবে। তবে একটা কথা বলব, ঈশ্বর অনেক সময় নিয়ে ওকে বানিয়েছেন। উনি পারফেক্ট। অসাধারণ অভিনেতা উনি। দুর্দান্ত মানুষ। বাকি সব ঠিক। ক্রেজি বটে। সবটাই আমার ভালো লেগেছে।

তার সংযোজন, আরকে খুবই ভালো মানুষ। জীবনে ওর ভালো হোক, উন্নতি হোক। অ্যানিম্যালে আরকে জাস্ট বোমা! আমার মনে হয় না, মানুষ ওকে এ অবতারে দেখবেন বলে কল্পনা করেছেন। তবে রিলিজ আসছে। এছাড়া সিনেমার বাকিদের সঙ্গে অনিল কপুরেরও প্রশংসা করেন রশ্মিকা মন্দনা। মঙ্গলবার রাত থেকেই শ্রীভল্লির সাজে সেটে ফিরছেন তিনি। উল্লেখ্য, বর্তমানে পুস্পা দ্য রুলের অপেক্ষায় অধীর আগ্রহে রয়েছেন সিনেপ্রেমীরা। তাই নায়িকার ঘোষণা শুনে উচ্ছ্বসিত পুষ্পা ভক্তরা। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে পারে পুষ্পা ২। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন