নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩ | ০২:০১ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ | ০২:০১ পূর্বাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

গত ১০ এপ্রিল সোমবার ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্টে ধর্মীয় ভাবগম্ভীর আমেজে  যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসীর সংগঠন  নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত হয় ইফতার মাহফিল। শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইমরান আলী টিপু। দোয়া পরিচালনা করেন সোসাইটির উপদেষ্টা এডভোকেট কাইয়ুম চৌধুরী। মুসলিম উম্মা সহ দেশ ও জাতির শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

এরপর সংগঠনের সভাপতি শেখ জামাল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইমরান আলী টিপু ও কোষাধ্যক্ষ গোলাম মোহিতের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সাইদ আশরাফুর রহমান, মূলধারার রাজনীতিবিদ মোহাম্মদ এন মজুমদার মাষ্টার অব ল ও আব্দুস শহীদ, মামুন’স টেউটোরিয়ালের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও শেখ আল মামুন, সংগঠনের উপদেষ্টা মোবাশ্বির হোসেন চৌধুরী, এডভোকেট কাইয়্যুম চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, হাসান আলী, মজলু হুসাইন, জকি চৌধুরী, ইব্রাহিম খলিল বারভূইয়া রিজু, নুরে আলম জিকু, হোসেন আহমেদ মজুমদার, এ ইসলাম মামুন, সাংবাদিক শামীম আহমেদ, এমবি তুষার, হবিগঞ্জ সদর সমিতির সাধারণ সম্পাদক আমির আলী, কাজী রবিউজদামান, আব্দুর রহমান, শাহীন কামালী, নুরুল ইসলাম, কবি আবু তাহের চৌধুরী, সংগঠনের সাবেক সভাপতি সাব্বির হোসেন, মোঃ বশীর মিয়া, শফিকুল ইসলাম, সদর উদ্দিন, হুমায়ুন কবির সোহেল, নজরুল ইসলাম, মোঃ নাসির মিয়া, জামাল আহমেদ, স্বপন মাস্টার, লায়েক আহমেদ, মাসুম আলী প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি আজমান আলী, মামুন আলী, আক্তার হোসেন নানু। ইফতার ও দোয়া মাহফিলে মোহাম্মদ আলী মিটু, মাহবুবুর রহমান চৌধুরী, রোকন হাকিম, সাইফুল ইসলাম,গোলাম হোসেন, আবুল হাছনাত সাজুসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী যোগদান করেন সংগঠনের সভাপতি শেখ জামাল হোসেন ও সাধারণ সম্পাদক ইমরান আলী টিপু অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান। সুত্র ইউএসএ নিউজ

এম,এ,এস/পরিচয়

শেয়ার করুন