নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাসনিয়া ফারিণের উপর চটেছেন ভক্তরা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩ | ১১:০৬ অপরাহ্ণ | আপডেট: ১৪ জুন ২০২৩ | ১১:০৬ অপরাহ্ণ

ফলো করুন-
তাসনিয়া ফারিণের উপর চটেছেন ভক্তরা

তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ। অভিনয় দক্ষতার কারণে দর্শক মহলে বেশ প্রশংসিত তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার অনুসারীর সংখ্যাও কম নয়। গত শুক্রবার (৯ জুন) অগোছালো ভাবে হঠাৎ করেই লাইভে আসেন তিনি। লাইভে ফারিণ জানান তিনি তার বোনকে খুঁজছেন। ফারিণের এই লাইভ সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। কমেন্টবক্সেও দর্শকরা ফারিণ ও তার বোন সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেন। তবে ফারিণ সেদিন কোনো প্রশ্নের উত্তর না দিলেও পরবর্তীতে জানা যায় এটি ছিল নিছক একটি প্রচারণা।

এদিকে বিভ্রান্তিমুলক প্রচারণার জন্য ফারিণের ওপর ক্ষিপ্ত হয়েছেন তার ভক্তরা। তারা এমন ‘লেইম’ বা ‘সস্তা’ প্রচারণার নিন্দাও জানিয়েছেন। অনেকে আবার বাঘের গল্প মনে করিয়ে দেন ফারিনকে। এক ভক্ত লিখেছেন, প্রথম তো ভেবেছিলাম সত্যি ঘটনা, পরে দেখি নাটকের শুটিং। যখন এ রকম সত্যি একটা বিপদে পড়বেন, আর তখন যদি লাইভে এসে এই রকম নেকামি কান্না করেন তখন মানুষ সত্যিটা ভেবে হাসি-তামাশা করবে।

অন্য একজন লিখেছেন, জীবনে একদিন এমন বিপদে পড়বেন, সেদিন হাজার কান্না করেও সাহায্য পাবেন না। মনে রাখবেন কথাটা। প্রসঙ্গত, গত শনিবার (১০ জুন) ফারিণ তার ফেসবুক স্ট্যাটাসে কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন ‘আমার বোনকে কি সত্যিই খুঁজে পাব?’ এই বাক্যটির পরই তিনি লিখেছেন ‘এই ঈদে আসছে ‘নিকষ’ দীপ্ত প্লে’তে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন