নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যাকসন হাইটসে এস এস ব্রেকারেজ, ট্রাভেলস এবং মাল্টি সার্ভিস নতুন অফিস উদ্বোধন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০২৩ | ১২:৩৪ পূর্বাহ্ণ | আপডেট: ২১ মে ২০২৩ | ১২:৩৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
জ্যাকসন হাইটসে এস এস ব্রেকারেজ, ট্রাভেলস এবং মাল্টি সার্ভিস নতুন অফিস উদ্বোধন

গত ১৪ই মে সন্ধ্যায় জ্যাকসন হাইটসে ৩৭-৪২, ৭২স্ট্রিটের দ্বিতীয় তলায় এসএস ব্রোকারেজ ইনক, এস এস ট্রাভেলস এবং এস এস মাল্টিসার্ভিস এর অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। নতুন অফিস উদ্বোধন উপলক্ষে নতুন অফিসে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিইও শ্যামল তালুকদারের বড় ভাই, কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, বিশিষ্ট ব্যবসায়ী রাফেল তালুকদার। তিনি দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীদের ধন্যবাদ জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মুফতি ইসমাইল।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জ্যাকসন হাইটস বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি গিয়াস আহমেদ, নিউইয়র্ক সিটি মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, এমডি আলী রেজা খান, বিশিষ্ট ব্যবসায়ী সরোয়ার খান বাবু, কমিউনিটি এক্টিভিস্ট একেএম রফিকুল ইসলাম ডালিম, কর্ণফুলি ট্রাভেলসের প্রেসিডেন্ট সেলিম হারুণ, বগুড়া সমিতির সভাপতি মহব্বত আকন্দ, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাবেক সভাপতি মোহাম্মদ আতোয়ারুল আলম, বর্তমান সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, শাহ আফজাল হোসেন, সাইফুল ইসলাম, কামরুজ্জামান লালু, কামরুল ইসলাম, রুবেল সরকার, টিডিএস ব্রোকারেজের তিন মালিক, নাসির উদ্দিন, সুমন সাহা, সুপারভাইজার ইশরাত জাহান, ম্যানেজার আবুল কালাম আজাদ, শামসুল ইসলাম, শ্যামল নাথ প্রমুখ।

স্বাগত বক্তব্যে সিইও শ্যামল তালুকদার জানান,২০১৩ সালে ছোট্ট একটি চেয়ার টেবিল নিয়ে জ্যাকসন হাইটসে ট্রাভেলস এজেন্সির ব্যবসা শুরু করেছিলাম যা গত ১০ বছরে প্রবাসে বাংলাদেশি কমিউনিটির আস্থা এবং বিশ্বস্ততার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সততা, নিষ্ঠা এবং লক্ষ্য যদি স্থির থাকে, তাহলে ব্যবসায় সফলতা আসে। মানুষের ভালবাসায় আমি সেই সফলতা পেয়েছি। তিনি বলেন, আমরা টিএলসির সব প্রকার ইন্স্যুরেন্স স্বল্প মূল্যে এবং মাসিক কিস্তিতে করে থাকি। টিএলসির ইন্স্যুরেন্স ছাড়াও রয়েছে পার্সোনাল অটো, কর্মাশিয়াল অটো, বিজনেস ইন্স্যুরেন্স, হোম ইন্স্যুরেন্স এবং অল ফুল কভারেজ। তিনি বলেন, আমাদের এখানে রয়েছে ট্রভেলস ব্যবসা। বর্তমানে আমরা ১১৮টি এয়ারলাইন্সের ডোমেস্টিক এবং আন্তর্জাতিক টিকেট বিক্রি করে থাকি। আমরা নিজস্ব অফিস থেকেই এআরসির মাধ্যমে সর্বনিম্ন মূল্যে টিকেট বিক্রি করি।

তিনি আরো বলেন, আমাদের নতুন অফিসের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আমাদের নিজস্ব চারটি পার্কিং রয়েছে। এখন থেকে গ্রাহকদের আর পার্কিং নিয়ে সমস্যায় পড়তে হবে না। কারণ জ্যাকসন হাইটসের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে পার্কিং পাওয়া। আমাদের গ্রাহকদের আর পার্কিং নিয়ে সমস্যায় পড়তে হবে না। তিনি বলেন, আমরা চাই কস্টোমারদের সব ধরনের সুযোগ সুবিধা দিতে। তিনি সকলের দোয়া প্রত্যাশা করে সবাইকে ধন্যবাদ জানান।

সুমি-পরিচয়

শেয়ার করুন