নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যারিয়ার নিয়ে যা বললেন মিম

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২ | ১০:৪০ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ আগস্ট ২০২২ | ১০:৪০ পূর্বাহ্ণ

ফলো করুন-
ক্যারিয়ার নিয়ে যা বললেন মিম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এবার ঈদে তার অভিনীত মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমা দারুণ ব্যবসা করে সাড়া ফেলে দিয়েছে। মুক্তির এক মাস পর এখনো সিনেমাটির শো হাউজফুল যাচ্ছে প্রেক্ষাগৃহে। দেশের বাইরেও দর্শকদের অগ্রিম টিকিট কেনার হিড়িক পড়েছে।

দর্শকদের এমন ভালোবাসা ও সাপোর্ট আগামীদিনে আরো ভালো কাজ করার শক্তি যোগাবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।বড় পর্দায় মিমের শুরুটা হয়েছিল প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমার মধ্যে দিয়ে। এরপর একে একে দেশ-বিদেশে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। এখন পর্যন্ত তার মোট ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে।

স্মৃতিচারণ করে নিজের ক্যারিয়ার নিয়ে ফেসবুকে মিম লেখেন, ‘মনে পড়ে, এইতো সেদিন হুমায়ুন স্যার দৃশ্য বুঝিয়ে দিচ্ছিলেন। চলচ্চিত্রের নায়িকা বানিয়ে দিলেন তিনি আমাকে। একে একে দুই বাংলা মিলিয়ে ১৮টি ছবি মুক্তি পেল। ঝুলিতে এলো প্রশংসিত চলচ্চিত্র ও ব্যবসায়িক সাফল্যের চলচ্চিত্র। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, মেরিল-প্রথম আলো সমালোচক ও তারকা জরিপ পুরস্কারসহ অসংখ্য অর্জন। দর্শকের ভালোবাসা ও সাপোর্ট আগামীদিনে আরও ভালো কাজ করার শক্তি যোগাবে। ’
পরিচয়/এমউএ

শেয়ার করুন