নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলির অসুস্থতা নিয়ে গুজব ছড়িয়েছিলেন আনুশকা !

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৩ | ০৩:১৪ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ মার্চ ২০২৩ | ০৩:১৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
কোহলির অসুস্থতা নিয়ে গুজব ছড়িয়েছিলেন আনুশকা !

ছবি : সংগৃহীত

স্বামী বিরাট কোহলির অসুস্থতার যে খবর দিয়েছিলেন আনুশকা শর্মা, সেটি তাহলে সত্য নয় ? আনুশকা স্বামীর অসুস্থতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা গুজব ছড়িয়েছিলেন ? ভারতের অধিনায়ক রোহিত শর্মা ও স্পিন অল-রাউন্ডার অক্ষর প্যাটেলের কথায় তো সেটিই প্রমাণিত। আনুশকা দাবি করেন অসুস্থতা নিয়েই আহমেদাবাদে সেঞ্চুরি করেছেন কোহলি। কিন্তু রোহিত শর্মা ও অক্ষর প্যাটেল বলেছেন, কোহলি অসুস্থ ছিলেন না।


বিরাট কোহলিি

আরো পড়ুন । টি২০ ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারাল বাংলাদেশ

দীর্ঘ তিন বছরেরও বেশি সময় পর আহমেদাবাদ টেস্টে সেঞ্চুরি করেছেন কোহলি। খেলেছেন ১৮৬ রানের ইনিংস, যে ইনিংসটি তাকে পাইয়ে দিয়েছে ম্যাচসেরার পুরস্কার। কোহলি সেঞ্চুরি করে মাঠ ছাড়ার পরপরই তার স্ত্রী আনুশকা সামাজিক যোগাযোগের মাধ্যমে একটা পোস্ট দেন। স্বামী কোহলির প্রশংসা করে তিনি লেখেন, ‘অসুস্থতা নিয়েও এমন সাহসী মনোভাবে ব্যাটিং। ওকে দেখে আমি সব সময়ই উদ্বুদ্ধ হই।’ আনুশকার এই স্ট্যাটাসের পরই শুরু হয় নানা জল্পনা। কোহলির কী হয়েছে, সেটা জানতে দর্শকরা নেটমাধ্যমে হুমড়ি খেয়ে পড়ে।

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

কিন্তু সংবাদ সম্মেলনে রোহিত-অক্ষরদের প্রশ্ন করতেই তারা অন্য কথা বলেন। রোহিত শর্মা তো কথার মারপ্যাঁচে আনুশকাকে তোপই দাগান, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে যা দেখবেন, তাই বিশ্বাস করবেন না। বিরাট অসুস্থ নয়। সামান্য কাশি হয়েছে ওর।’ অক্ষর প্যাটেলও একই সুরে বলেছেন, ‘বিরাটের অসুস্থতার বিষয়ে তো কিছু জানি না। ও যেভাবে উইকেটে দৌড়াচ্ছিল, তাতে তো ওকে অসুস্থ বলে মনে হয়নি। এত রোদের মধ্যে ও যেভাবে জুটি বেঁধে খেলেছে, অসুস্থতা নিয়ে এভাবে খেলা সম্ভব নয়।’ সূত্র : দৈনিক ইত্তেফাক

এসএ/এমএএস/এমউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন