নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন নিয়ম ভঙ্গ করে ক্যাটরিনার ঠোঁটে চুমু শাহরুখের?

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩ | ০৮:৩৮ পূর্বাহ্ণ | আপডেট: ০৪ জুলাই ২০২৩ | ০৮:৩৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
কেন নিয়ম ভঙ্গ করে ক্যাটরিনার ঠোঁটে চুমু শাহরুখের?

বলিউড বাদশাহ বলা হয় শাহরুখ খানকে। আট হোক কিংবা ৮০ প্রায় সব বয়সী নারীই রয়েছেন তার ভক্তের তালিকায়। তবে শাহরুখের একটা নিয়ম রয়েছে তিনি পর্দায় চুমু খাবেন না। যাকে বলে ‘নো কিসিং পলিসি’। যার নড়চড় হয়নি এত বছরের কেরিয়ারে। কিন্তু সেই নিয়মভঙ্গ হয় ৪০তম ছবি ‘যব তক হ্যায় জান’-এর সময়।

আনন্দবাজারের খবরে বলা হয়, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা অভিনীত এই ছবিতেই এত বছরের মেনে চলা নিয়ম ভাঙলেন অভিনেতা। ২০১২ সালে মুক্তি পায় এই ছবি। পরিচালক যশ চোপড়ার শেষ ছবি এটি। এই ছবির জন্যও প্রথমে আপত্তি থাকলেও পরে অবশ্য ক্যাটরিনার ঠোঁটে‌ ঠোঁট ছোঁয়ান অভিনেতা।

এ বিষয়ে শাহরুখ খান বলেন, শুটিং সেটে প্রায় ১০০ মানুষের সামনে এ ধরনের দৃশ্যে অভিনয় কতটা বিব্রতকর ছিল তা জানিয়েছিলাম। প্রথমে অবশ্য আদিত্য চোপড়া ও যশ চোপড়া দু’জনেই বলেন চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হবে না। পরে আমাকে বাধ্য করেন তারা। এ ছাড়াও পারিশ্রমিকও দেন। যদিও তার পর এখনও পর্যন্ত কোনও ছবিতে অন্য কোনও নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি শাহরুখকে। প্রসঙ্গত, যে কোনও ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে আগে দুটো শর্ত রাখেন শাহরুখ। এক তিনি ঘোড়ায় চড়তে পারবেন না। দ্বিতীয়ত, পর্দায় চুম্বন করবেন না। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন