নিউইয়র্ক     বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারাগারে ইমরানের সঙ্গে দেখা করলেন বুশরা বিবি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১১ আগস্ট ২০২৩ | ০৬:২৯ পূর্বাহ্ণ | আপডেট: ১১ আগস্ট ২০২৩ | ০৬:২৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
কারাগারে ইমরানের সঙ্গে দেখা করলেন বুশরা বিবি

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে গত শনিবার তোশাখানা মামলায় তিন বছরের কারাদণ্ড দেওয়ার পরেই গ্রেপ্তার করা হয়। দেশটির প্রভাবশালী পত্রিকা ডন জানিয়েছে, পিটিআই চেয়ারম্যানকে শনিবার সন্ধ্যাতেই দেশটির পাঞ্জাবের অ্যাটক কারাগারে পাঠানো হয়েছিল।

জিও নিউজ জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) প্রথমবারের মতো জেলে ইমরান খানের সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী বুশরা বিবি। এইসময় বুশরা বিবির সঙ্গে ছিলেন ইমরান খানের আইনজীবীরা। প্রায় এক ঘণ্টা ধরে ইমরান খান ও বুশরা বিবির মধ্যে কথা হয়। তবে এসময় ইমরান খানের সঙ্গে আইনজীবী নাঈম পাঞ্জোতা, শের আফজাল মারওয়াত এবং আলি ইজাজ বুট্টার দেখা করার অনুমতি পাননি।

নাঈম পাঞ্জোথা জানিয়েছেন, বুশরা বিবি ইসলামাবাদ হাই কোর্ট থেকে ইমরান খানের সঙ্গে দেখা করার অনুমতি পান। সূত্রের বরাত দিয়ে জিও নিউজ জানিয়েছে, কোর্টের নির্দেশনা দেখানোর পরেও ইমরান খানের সঙ্গে লিগ্যাল টিমের দেখা করতে দেওয়া হয়নি।

এর আগে, সোমবার নিজের আইনজীবীদের ইমরান বলেছেন, ‘আমি আর জেলে থাকতে চাই না। আমাকে এখান থেকে নিয়ে যাও।’ এ নিয়ে জিও নিউজ সেইদিন তাদের প্রতিবেদনে জানায়, অ্যাটক কারাগারে দিনে মাছি ও রাতে পোকামাড়রের উৎপাতে বিরক্ত ইমরান।

এদিকে ডন জানায়, ইমরান খানই দেশটির প্রথম সাবেক কোনো প্রধানমন্ত্রী যাকে ‘কুখ্যাত’ কারাগারে রাখা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলের একজন কর্মকর্তা ডনকে বলেছিলেন, ইমরান খানের জন্য একটি ভিভিআইপি জেল প্রস্তুত ছিল। এই সেলে কোনো এসির ব্যবস্থা নাই। কিন্তু একটি ফ্যান, বেড ও ওয়াশরুম আছে।

শেয়ার করুন