নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কত আয় করল জয়ার ‘অর্ধাঙ্গিনী’

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩ | ১২:৪৪ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জুন ২০২৩ | ১২:৪৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
কত আয় করল জয়ার ‘অর্ধাঙ্গিনী’

ফাইল ছবি

জয়া আহসানের শোবিজে আগমন ছোটপর্দার মাধ্যমে। পরে তিনি কাজ করেছেন রূপালী পর্দায়। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী দেশের সীমা পেরিয়ে ভারতে অভিনয় ও রূপের দ্যুতি ছড়াচ্ছেন। সফলতা যেন দিন দিন বেড়েই চলেছে তার। উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। বক্স-অফিসেও ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাগুলো।

জয়া অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’ গত ২ জুন মুক্তি পেয়েছে। সাবেক ও বর্তমান সম্পর্কের টানাপোড়েনের কাহিনী ছবিটিতে বলেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। ছবিটি দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। টালি বাংলা-বক্স অফিসের এক টুইটে বলা হয়েছে- কিছু সময় আমরা কোনো সিনেমা থেকে প্রত্যাশা করি না; কিন্তু এই ফিল্মটি বক্স-অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর এ বছর ‘অর্ধাঙ্গিনী’। ‘অর্ধাঙ্গিনী’ সিনেমাটি বক্স-অফিসে দারুণ সাড়া ফেলেছে। এ পর্যন্ত সিনেমাটি প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার টাকার বেশি।

সিনেমায় দেখা যাচ্ছে- একজন ব্যক্তি (কৌশিক) প্রথম স্ত্রীর (চূর্ণী) সঙ্গে দীর্ঘ দিন সংসার করার পর বিচ্ছেদ করে ফেলেন। এরপর বিয়ে করেন আরেক নারীকে (জয়া)। হঠাৎ এক দুর্ঘটনায় কোমায় চলে যান সেই ব্যক্তি। এমন এক জটিল পরিস্থিতি তৈরি হয় যে, বর্তমান স্ত্রী (জয়া) ছুটে যান তার আগের স্ত্রীর (চূর্ণী) কাছে। এরপর বর্তমান ও সাবেকের মধ্যে এক অন্যরকম রসায়নের অবতারণা হয়। ‘অর্ধাঙ্গিনী’ কৌশিক গাঙ্গুলির পরিচালনায় জয়া আহসানের তৃতীয় সিনেমা। এর আগে ‘বিসর্জন’ ও ‘বিজয়া’ সিনেমায় কৌশিকের নির্দেশনায় কাজ করেছিলেন তিনি। সিনেমাটিতে জয়ার সহশিল্পী হিসেবে রয়েছেন কৌশিক সেন, চূর্ণী গাঙ্গুলির মতো গুণী তারকা শিল্পীরা। ২০১৯ সালে শুরু হয় ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার শুটিং। নির্মাণ কাজ শেষের দীর্ঘ চার বছর পর চলতি মাসে মুক্তি পায় এটি। সূত্র : যুগান্তর

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন