নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার হলিউডে সারা ! প্রথম দেখায় ডি’ক্যাপ্রিওকে কী বললেন ?

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২৩ | ১১:৪০ অপরাহ্ণ | আপডেট: ২৯ মে ২০২৩ | ১১:৪৪ অপরাহ্ণ

ফলো করুন-
এবার হলিউডে সারা ! প্রথম দেখায় ডি’ক্যাপ্রিওকে কী বললেন ?

বলিউডের এই প্রজন্মের তারকা সারা আলি খান এখন ভিকি কৌশলের সঙ্গে ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবির প্রচারে ছুটছেন এদিক-ওদিক। সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রথমবার পা রাখলেন নায়িকা। নজর কাড়লেন সাদা কালো পিঠ খোলা গাউনে। গুঞ্জন উঠেছে, সেখানে ‘টাইটানিক’ নায়কের সঙ্গে দেখা করেছেন সারা।

সম্প্রতি মুম্বাই সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে কান ফিল্ম ফ্যাস্টিভ্যালের অভিজ্ঞতার কথা জানান অভিনেত্রী। শুধু রেড কার্পেট হাঁটা নয়, কান ফেস্টিভ্যালে ভারতের সংস্কৃতি, সিনেমা ও আর্ট নিয়ে নিজের মতামত তুলে ধরেন সারা। তার মতে, বিভিন্ন দেশের সংস্কৃতির সঙ্গে পরিচিত হয়েছি আমি। সেসব নিয়ে উদযাপনও করেছি। পৃথিবীর নানা প্রান্তের অভিনেতাদের সঙ্গে কথা বলার সুযোগ হয়েছে। সৌদি আরব, ইজিপ্ট, লেবানন, প্যারিস––! আমি লিওনার্দো ডি’ক্যাপ্রিওর সঙ্গেও দেখা করেছি। আবেগ, স্থান সম্পূর্ণ আলাদা হলেও শুধু অভিনয়ের সূত্র ধরেই আমরা একত্রিত। সিনেমা জাতীয় স্তরে সব বাঁধা অতিক্রম করতে পথ দেখিয়েছে’।

কথা প্রসঙ্গে অভিনেত্রী জানান, এই মুহূর্তে তার নায়ক ভিকি হলেও আগামী দিনে হলিউডের রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করতে চান তিনি। আপাতত ছবির প্রচারের পাশাপাশি ক্রাইম থ্রিলার ‘মার্ডার মুবারক’-এ কারিশমা কাপুরের সঙ্গে স্ক্রিন ভাগাভাগি করবেন সারা। সূত্র : ঢাকা পোস্ট

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন