নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনজুরি শঙ্কায় অনুশীলন করেননি মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২ | ১২:৪০ অপরাহ্ণ | আপডেট: ১৯ নভেম্বর ২০২২ | ১২:৪০ অপরাহ্ণ

ফলো করুন-
ইনজুরি শঙ্কায় অনুশীলন করেননি মেসি

কাতার বিশ্বকাপে অংশ নেওয়া আর্জেন্টিনার বড় শক্তি হলো দল হয়ে খেলা। ওই দলে লেগেছে ইনজুরির ধাক্কা। দু’জন দলে থেকে ছিটকে গেছেন। দলটির রক্ষণের বড় ভরসা ক্রিস্টিয়ানো রোমেরো আছেন ইনজুরিতে। মিডফিল্ডার পাপ্পু গোমেজ পুরোপুরি ফিট নন।

এর মধ্যে শনিবার কাতার ইউনিভার্সিটি মাঠের অনুশীলন মিস করেছেন আলবিসেলেস্তেদের সবচেয়ে বড় ভরসা মেসি। সংবাদ মাধ্যম দাবি করেছে, শারীরিকভাবে ঝরঝরে থাকতেই আউটডোরে অনুশীলন করেননি পিএসজি খেলা এই তারকা।

অনুশীলনের প্রথম ধাপ ছিল, জিমে ঘাম ঝরানো ও ফিটনেস ট্রেনিং করা। রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজদের সঙ্গে ওই অনুশীলনে ছিলেন লিও। দ্বিতীয় সেশনে তার না থাকার বিষয়ে আর্জেন্টিনার সংবাদ মাধ্যম জানিয়েছে, অনুশীলন না করা ছিল ওয়ার্ক লোড ম্যানেজমেন্টের অংশ।

সংবাদ মাধ্যম ইভেনিং স্ট্যান্ডার্ড জানিয়েছে, মেসির অনুশীলন দেখেতে হাজির হয়েছিলেন চারশ’র অধিক সংবাদিক। এছাড়া অনেক ভক্তও মেসির অনুশীলন দেখতে এসেছিলেন। কিন্তু তারা হতাশ হয়েছেন।

আর্জেন্টিনা বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ খেলবে সৌদি আরবের বিপক্ষে। ম্যাচটি ২২ নভেম্বর বাংলাদেশ সময় বিকেল চারটায় মাঠে গড়াবে। কাতার সময় অনুযায়ী, ম্যাচটি মাঠে গড়াবে দুপুর ১টায়। আবর দেশের কন্ডিশন মানে ওই সময় থাকবে যথেষ্ট গরম। যদিও স্টেডিয়াম থাকবে শীতাতাপ নিয়ন্ত্রিত। তারপরও শরীরের পানি ধরে রেখে খেলে যাওয়া কঠিন হবে মেসিদের জন্য।

শেয়ার করুন