নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাম্বার হার্ডের দেওয়া ক্ষতিপূরণ দান করে দিলেন জনি ডেপ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০২৩ | ১২:৩৭ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ জুন ২০২৩ | ১২:৩৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
অ্যাম্বার হার্ডের দেওয়া ক্ষতিপূরণ দান করে দিলেন জনি ডেপ

জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ছবি : সংগৃহীত

প্রাক্তন স্বামী হলিউড তারকা জনি ডেপের মানহানির মামলায় হেরে এক মিলিয়ন ডলার জরিমানা দিয়েছেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। অ্যাম্বারের থেকে পাওয়া সেই অর্থ নিজের কাছে না রেখে দাতব্য সংস্থায় দান করেছেন জনি।

জানা গেছে, জনির জন্য এই এক মিলিয়ন জোগাড় করতে বীমা কোম্পানির সহায়তা নিতে হয়েছিল অ্যাম্বারকে। মামলায় হারার পর ১০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ ও ৫ মিলিয়ন ডলার শাস্তিমূলক প্রদানের জন্য অ্যাম্বারকে আদেশ দিয়েছিলেন আদালত। কিন্তু এই অভিনেত্রী এত অর্থ দিতে অপারগতা প্রকাশ করেন। সেইসঙ্গে এক মিলিয়ন ডলার জরিমানা দেওয়ার সক্ষমতা প্রকাশ করেন। অ্যাম্বারের এ আকুতি কানে নিয়েই মীমাংসা করেন আদালত।

মামলার নিষ্পত্তির জন্য ১৫ মিলিয়ন ডলার দিতে বলা হয়েছিল অ্যাম্বারকে, যার মধ্যে ১০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ হিসেবে। বাকিটা শাস্তিমূলক। এত টাকা দিতে অপারগতা প্রকাশ করেন অভিনেত্রী। মীমাংসার মাধ্যমে অ্যাম্বার ডেপকে ১ মিলিয়ন ডলার দিয়েছেন। জনি-অ্যাম্বারের বিচ্ছেদ হয় ২০১৭ সালে। এরপর থেকেই আদালতে তারা একে অন্যের প্রতি অভিযোগ করেছেন। প্রথমে অ্যাম্বার জনির বিরুদ্ধে গৃহ নির্যাতনের অভিযোগ এনে মামলা করেন। এরপর জনিও উল্টো মানহানির মামলা করেন অ্যাম্বারের বিরুদ্ধে। সেই মামলায় হারের জরিমানা হিসেবে ১ মিলিয়ন দিতে হলো অ্যাম্বারকে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন