নিউইয়র্ক     শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কড়া হুশিয়ারি প্রধানমন্ত্রীর

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২৩ | ১২:৩৭ অপরাহ্ণ | আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ | ১২:৩৭ অপরাহ্ণ

ফলো করুন-
অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কড়া হুশিয়ারি প্রধানমন্ত্রীর

আজ বুধবার (১১ জানুয়ারি) জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সম্পূরক প্রশ্নের জবাবে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে সামনে আরও কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, যারা মজুতদারি, কালোবাজারি এবং এলসি খোলা নিয়ে অসততার আশ্রয় নেন তাদের বিরুদ্ধে সরকার ইতোমধ্যে যথাযথ ব্যবস্থা নিচ্ছে এবং এবং প্রয়োজনে সামনে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মানুষের কষ্ট যেন না হয় সেদিকে আমরা বিশেষভাবে দৃষ্টি দেব।

তিনি আরও বলেন, সরকারের বিভিন্ন উদ্যোগে মূল্যস্ফীতির প্রভাব হ্রাস পাওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ এবং এ কারণে রাশিয়ার ওপর বিভিন্ন অর্থনৈতিক নিষেধাজ্ঞার ফলে জ্বালানি তেল এবং প্রাকৃতিক গ্যাসের আন্তর্জাতিক বাজার অস্থিতিশীল হওয়ার কারণে আন্তর্জাতিক বাজারের সঙ্গে মিল রেখে বাংলাদেশেও জ্বালানি তেলের মূল্য সমন্বয় করতে হয়েছে।

মূল্যস্ফীতির চাপ সহনীয় পর্যায়ে রাখতে এবং গরীব ও নিম্ন আয়ের মানুষের জীবনযাত্রাকে স্বাভাবিক ও সচল রাখতে আমরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছি বলে জানিয়েছেন শেখ হাসিনা। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন