নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অশ্লীলতার মামলা থেকে মক্তি পেলেন শিল্পা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩ | ০৪:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ | ০৪:৪৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
অশ্লীলতার মামলা থেকে মক্তি পেলেন শিল্পা

শিল্পা শেঠি। ছবি : সংগৃহীত

দীর্ঘ ১৬ বছর আগের চুমু কাণ্ডের মামলা থেকে মুক্তি পলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। হলিউড অভিনেতা রিচার্ড গেয়ারের সঙ্গে প্রকাশ্য চুম্বনের ঘটনায় অশ্লীলতার মামলায় জড়িয়ে পড়েন এ অভিনেত্রী।

শিল্পা শেঠি। ছবি : ইন্টারনেট

গতকাল মঙ্গলবার (৪ মার্চ) অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হওয়া অশ্লীলতার মামলা খারিজ করে দিয়েছেন আদালত। ২০০৭ সালে ভারতে রাজস্থানে এইডস সচেতনতা বৃদ্ধিমূলক এক অনুষ্ঠানে এসেছিলেন অভিনেতা রিচার্ড গেয়ার। সেখানেই প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে রীতিমতো বিতর্কে জড়িয়েছিলেন এই অভিনেতা।

শিল্পা শেঠি। ছবি : ইন্সটাগ্রাম

সে সময় ওই ঘটনায় তীব্র প্রতিবাদ চলেছিল ভারতে। এমনকি রাস্তায় পোড়ানো হয়েছিল তাদের কুশপুতুল । ভারতীয় আইনের বিভিন্ন ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের অধীনে ওই ঘটনায় দুই তারকার বিরুদ্ধেই মামলা হয়েছিল। সুপ্রিম কোর্টের নির্দেশে ওই মামলা মুম্বাই আদালতে উঠেছিল। পরে ২০২২ সালের জানুয়ারি মাসে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট এই মামলা খারিজ করে দেয়।

শিল্পা শেঠি। ছবি : এনডিটিভি

সে সময় বিচারকের রায় থেকে জানা যায়, রিচার্ডের আচরণের শিকার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা। ওই ঘটনায় তার কোনো দোষ ছিল না। কিন্তু রাজস্থান পুলিশ আদালতের এই সিদ্ধান্তের বিরুদ্ধে পুনরায় আবেদন জানালে, অভিনেত্রীর আইনজীবী সেই আবেদনকে ফের চ্যালেঞ্জ করেন। অবশেষে সেই ঘটনার অবসান হলো। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন