নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ দেখবেন শাকিব ভক্তরা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩ | ০২:৪৩ পূর্বাহ্ণ | আপডেট: ০৩ জুলাই ২০২৩ | ০২:৪৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ দেখবেন শাকিব ভক্তরা

প্রিয় নায়কের আমন্ত্রণে সাড়া দিচ্ছেন শাকিব ভক্তরা। ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমার পাশাপাশি তারা দেখবেন অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’ ছবিটি। এমনটাই জানালেন শাকিবিয়ানরা। শাকিবিয়ানরা বলেন, “শাকিব খান তার স্ট্যাটাসে সবাইকে ‘লাল শাড়ি’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। তাই শাকিব ভক্তরা অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমাটি দেখবেন।”

পুত্রসন্তান জয়ের কারণে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানান শাকিব। শুক্রবার (৩০ জুন) শাকিব তার ফেসবুক পোস্টে লেখেন, “এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে। যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’র পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।”

এর আগে ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের প্রকাশিত লুক শেয়ার করে শুভকামনা জানিয়েছিলেন অপু। এরপর শাকিব জানান ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ। জবাবে অপুর কণ্ঠে শোনা যায় শাকিব বন্দনা। পাশাপাশি ছবিটিতে শাকিবের আর্থিক সহযোগিতার কথাও প্রকাশ করেন তিনি। গুঞ্জন চাউর হয়েছে, আবারও এক হচ্ছেন শাকিব-অপু!

প্রসঙ্গত, সরকারি অনুদানপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমায় অপুর বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী, বড়দা মিঠু, সুব্রত, রেবেকা রউফ প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন