নিউইয়র্ক     মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বরে শুরু হচ্ছে খান’স টিউটোরিয়ালের ব্রুকলিন শাখা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩ | ১২:৫০ পূর্বাহ্ণ | আপডেট: ২৭ আগস্ট ২০২৩ | ১২:৫১ পূর্বাহ্ণ

ফলো করুন-
সেপ্টেম্বরে শুরু হচ্ছে খান’স টিউটোরিয়ালের ব্রুকলিন শাখা

কম্যুনিটির সবচেয়ে পুরনো ও সর্ববৃহৎ টিউটোরিয়াল প্রতিষ্ঠান খান’স টিউটোরিয়াল নিউইয়র্ক সিটির বিভিন্ন বরোতে আরো শাখা খুলছে। তারই ধারাবাহিকতায় সেপ্টেম্বর মাসে ব্রুকলিনে উদ্বোধন করা হচ্ছে খান’স টিউটোরিয়ালের ষষ্ঠ শাখা। ব্রুকলিনের বাংলাদেশি অধ্যুষিত চার্চ এভেন্যুতে পূর্বের লোকেশনেই এই শাখাটি খুলছে বলে জানিয়েছেন খান’স টিউটোরিয়ালস এর সিইও ডা. ইভান খান।

উল্লেখ্য, প্যান্ডামিকের আগে খান’স টিউটোরিয়ালের ব্রুকলিনের এই শাখাটি ছিল অত্যন্ত জনপ্রিয়। বিপুল সংখ্যক শিক্ষার্থী এখানে টিউটোরিং এর সহায়তা গ্রহণ করেছে।

ডা. ইভান খান জানান, চার্চ এভেন্যু ও ডাহিল রোডের কোণায় অবস্থিত এই শাখাটি ব্রুকলিনের কেনসিংটনসহ কোনি আইল্যান্ড, ফ্লাটবুশ, বে রিজ, নিউ কার্ক, পার্ক স্লোপ প্রভৃতি এলাকার বাংলাদেশী শিক্ষার্থীদের শিক্ষায় সহায়তা দেবে।

তিনি আরো বলেন, এই শাখাতেও নিউইয়র্ক স্টেট পরীক্ষা, নিউইয়র্ক সিটির স্পেশালাইজড হাইস্কুল ভর্তি পরীক্ষা, এসএটি, কলেজে ভর্তিসহ অন্যান্য বিষয়ে প্রস্তুতিতে টিউটোরিং সহায়তা দেওয়া হবে।

খান’স টিউটোরিয়ালের পক্ষ থেকে জানানো হয়েছে, ব্রুকলিনে নতুন শাখা উদ্বোধন উপলক্ষে স্পেশালাইজড হাইস্কুল এডমিশন টেস্টসহ অন্যান্য কোর্সে বিশেষ ডিসকাউন্ট দেয়া হচ্ছে। বিস্তারিত জানতে যোগাযোগ করা যেতে পারে নাঈমা খান ৯১৭-৯৭৩-৫৪০৭, ৭১৮-৯৩৮-৯৪৫১

শেয়ার করুন