নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জ জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩ | ১১:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ | ১১:৪৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
সিরাজগঞ্জ জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গত মঙ্গলবার ১১ এপ্রিল প্রবাসী সিরাজগঞ্জ জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্য, সৌহার্দ্য ও সম্প্রীতির পরিবেশে উডসাইডের গুলশান ট্যারেসে অনুষ্ঠিত হয়। ইফতারের আগে কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন জামাইকা মুসলিম সেন্টারের ইমাম মাওলানা আবু জাফর বেগ।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো: কামরুজ্জামান কামরুল। সঞ্চালনায় শফিকুল ইসলাম শান্ত ও রুবেল হাসান মুন্সী। প্রবাসী সিরাজগঞ্জ ও কমিউনিটির বিপুল সংখ্যক গণ্যমান্য ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রথম পর্বে ছোট ছোট ছেলেমেয়েদের কুরআন থেকে তেলোয়াত ও গজল গাওয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রথম মাহাতা ইসলাম ইউসুফ, দ্বিতীয় অরিক রহমান ও শারিকা বুশরা তৃতীয় স্থান অধিকার করে। তাদের মধ্যে পুরষ্কার বিতরন করেন সংগঠনের সভাপতি কামরুজ্জামান কামরুল, সাধারণ সম্পাদক মৌশুমী খান, ইফতার ও দোয়া মাহফিল এর আহবায়ক রেজাউল বারী রেজা ও সদস্য সচিব রুবেল হাসান মুন্সী।

এ অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহসভাপতি মহিউদ্দীন দেওয়ান,ফোবানা নেতা কাজি আজম, বিএনপি নেতা মাকসুদুল এইচ চৌধুরী, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ ও সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশিনার রুহুল সরকার, ও সিরাজগঞ্জ সমিতির সাবেক সভাপতি মোঃ আল আমীন। সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রোউফ লেবু গজল শুনিয়ে উপস্থিত অতিথিদের প্রসংশা অর্জন করেন। ইফতার পার্টি ও দোয়া মাহফিলে সার্বিক সহযোগিতায় ছিলেন মমিন মানিক, জহিরুল ইসলাম টিপু ও আব্দুল হালিম। আগামী ২২ জুলাই লং আইল্যান্ডের বেথপেজ পার্কে প্রবাসী সিরাজগঞ্জ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে বলে সংগঠনের সভাপতি কামরুজ্জামান কামরুল ঘোষণা দেন।

এবারের ইফতার মাহফিল সফল করার জন্য উপকমিটির আহবায়ক রেজাউল বারী রেজা ও সদস্য সচিব রুবেল হাসান মুন্সীর নেতৃত্বে সংগঠনের সদস্যরা সক্রিয়ভাবে কাজ করেছেন। সার্বিক সহযোগিতায় ছিলেন মোমিন মানিক, জহুরুল ইসলাম টিপু, আব্দুল হালিম প্রম‚খ।

শেয়ার করুন