নিউইয়র্ক     শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লস অ্যাঞ্জেলেসে ৫ বিশিষ্টজন পেলেন লিটল বাংলাদেশ এ্যাওয়ার্ড ২০২২

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২ | ০১:১৬ অপরাহ্ণ | আপডেট: ২৯ অক্টোবর ২০২২ | ০১:১৮ অপরাহ্ণ

ফলো করুন-
লস অ্যাঞ্জেলেসে ৫ বিশিষ্টজন পেলেন লিটল বাংলাদেশ এ্যাওয়ার্ড ২০২২

লস অ্যান্জেলেস : লস অ্যান্জেলেসে পাঁচ বিশিষ্টজন পেলেন ‘লিটল বাংলাদেশ এ্যাওয়ার্ড ২০২২’। প্রতি বছরের মতো প্রবাসে বাংলাদেশ কমিউনিটি বিনির্মাণ, সাহিত্য-সাংস্কৃতিক ও সাংগঠনিক বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় লিটল বাংলাদেশ প্রেস ক্লাব এই এ্যাওয়ার্ডদেয়।

প্রেস ক্লাবের পক্ষ থেকে এবার প্রদত্ত বিশেষ সম্মাননা প্রাপ্তরা হলেন, বীর মুক্তিযোদ্ধা ও সংগঠক হিসেবে জাহিদুল মাহমুদ জামি, সাহিত্যে কবি মুকতাদির চৌধুরী তরুণ, সমাজ সেবায় ইন্জিনিয়ার জলিল খান, সাংস্কৃতিতে (মরণোত্তর) মিজানুর রহমান শাহীন এবং খন্দকার আলম। লস অ্যান্জেলেস লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের লিটল বাংলাদেশএওয়ার্ড ২০২২ অনুষ্ঠানের প্রধান অতিথি লস অ্যান্জেলেস বাংলাদেশ কনস্যুলেটের কন্সালজেনারেল সামিয়া আন্জুম এ সম্মাননা তুলে দেন।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, গণমাধ্যম বান্ধব বিশ্বনেতা জাতির জনক বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমান বাংলাদেশকে বিশ্বদরবারে একটি শান্তিকামী রাস্ট্র হিসেবে প্রতিষ্ঠিতকরে। পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি লিটল বাংলাদেশ প্রেস ক্লাবের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে দেশ ও জাতির উন্নয়নেপ্রবাসীদের বৈধ উপায়ে দেশে অর্থ পাঠানোর অনুরোধ করেন। প্রেস ক্লাব সভাপতি কাজী মশহুরুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লস্কর আল মামুনসহ সম্মাননাপ্রাপ্তরাবক্তৃতা করেন।

হলিউড সায়েন্টলজীর লেবানন হলে সাজিয়া হক মিমির উপস্থাপনায় অনুষ্ঠিত অ্যাওয়ার্ডঅনুষ্ঠানে স্হানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা ও প্রবাসীবাংলাদেশিরা উপস্হিত ছিলেন।পরে শিল্পী আরজীন কামাল ও তার দল গান গেয়ে শোনান।

শেয়ার করুন