নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লং আইল্যান্ডে উদ্বোধন হয়েছে বাংলাদেশী-আমেরিকান মালিকানাধীন সর্ববৃহৎ সুপার মার্কেট আইল্যান্ড ফ্রেশ

পরিচয় রিপোর্ট

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২ | ০৩:১২ অপরাহ্ণ | আপডেট: ১৬ অক্টোবর ২০২২ | ০৩:১২ অপরাহ্ণ

ফলো করুন-
লং আইল্যান্ডে উদ্বোধন হয়েছে বাংলাদেশী-আমেরিকান মালিকানাধীন সর্ববৃহৎ সুপার মার্কেট আইল্যান্ড ফ্রেশ

গত শুক্রবার ১৪ অক্টোবর অপরাহ্নে লং আইল্যান্ডের এলমন্টে উদ্বোধন হয়েছে বাংলাদেশী-আমেরিকান মালিকানাধীন সর্ববৃহৎ সুপার মার্কেট আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট।

জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম মীর্জা আবু জাফরবেগ এর পরিচালনায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে ২৪১-১১ লিন্ডেন বুলোভার্ড, এলমন্ট ঠিকানায় অবস্থিত আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। পরবর্তীতে আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট এর অন্যতম স্বত্তাধিকারী, জ্যাকসন হাইটস ও জামাইকার খামারবাড়ীর কামরুজ্জামান কামরুল, আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট এর অন্যতম স্বত্তাধিকারী, জ্যাকসন হাইটসের হাটবাজার এর কেশব সরকার বিদ্যুৎ ও মনসুর এ চৌধুরী এবং অতিথি রিয়েল এষ্টেট ইনভেষ্টর নুরুল আজিম ফিতা কেটেও উদ্বোধনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট এর অন্যতম সত্তাধিকারী কামরুজ্জামান কামরুল বলেন, দীর্ঘদিন ধরে স্বপ্ন দেখছিলাম বিপুল সংখ্যক গাড়ী পার্কিং এর সুবিধাসহ একটি বৃহৎ সুপারমার্কেটের মাধ্যমে গ্রাহকদের সেবা করার সুযোগ পাবো। মহান সৃষ্টিকর্তা আজ আমাদের সে সুযোগ করে দিয়েছেন।

একশতেরও বেশী গাড়ির পার্কিং সুবিধাসহ আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট ২৪ ঘন্টা গ্রাহকদের সুলভে নিত্য প্রয়োজনীয় সামগ্রী, তাজা শাকসবজী, ফলমুল, তাজা ও হিমায়িত মাছ এবং হালাল মাংস সরবরাহ করবে। আইল্যান্ড ফ্রেশ সুপার মার্কেট এর অন্য তম সত্তাধিকারী মনসুর এ চৌধুরী বলেন, আমরা সুলভে চাহিদামতো পণ্য গ্রাহকদের ঠিকানায় পৌঁছেদেওয়ার ব্যবস্থাও করবো।

শেয়ার করুন