নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে সামাজিক সংগঠন সিলেট ক্লাব ইউ.এস.এ আত্মপ্রকাশ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২ | ০৩:৩৮ অপরাহ্ণ | আপডেট: ১৬ অক্টোবর ২০২২ | ০৩:৩৮ অপরাহ্ণ

ফলো করুন-
যুক্তরাষ্ট্রে সামাজিক সংগঠন সিলেট ক্লাব ইউ.এস.এ আত্মপ্রকাশ

নিউইয়র্ক : যুক্তরাষ্ট্রে সিলেট ক্লাব ইউ.এস.এ নামকরণে আত্মপ্রকাশ করলো ঐতিহ্যবাহী সিলেটের একটি সামাজিক সংগঠন। একদল উদ্যোমী ও পরিশ্রমী তরুণদের সম্মনয়ে সিলেট ক্লাব ইউ.এস.এ সভাপতি মেহরাজ ফাহমী এবং সাধারণ সম্পাদক নাসিফ চৌধুরী মনোনীত হয়েছেন।
সিলেট ক্লাব ইউ.এস.এ নব-মনোনীত সভাপতি মেহরাজ ফাহমী উনার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, এই মহতি কার্যক্রমে যতার্থ ভূমিকা পালনে সচেষ্ট থাকব।

তাছাড়া সিলেট ক্লাব ইউ.এস.এ নব-মনোনীত সাধারণ সম্পাদক জনাব নাসিফ চৌধুরী বলেন, আর্তমানবতার সেবায় ও যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তরুণদের কল্যাণে যুপযোগি ভূমিকা পালন করবে।

সিলেট ক্লাব ইউ.এস.এ নব-মনোনীত সভাপতি মেহরাজ ফাহমী যুক্তরাষ্ট্রে সিলেটের ঐতিহ্যবাহী সংগঠন সিলেট সদর থানা এসোসিয়েশন অফ আমেরিকার টানা দুইবারের যুগ্ম সাধারণ সম্পাদক এবং সিলেট ক্লাব ইউ.এস.এ সাধারণ সম্পাদক নাসিফ চৌধুরী বাংলাদেশ, যুক্তরাজ্য ও সাউথ কোরিয়ার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সফলতার সহিত দায়িত্ব পালন করেন। উভয়েই স্বীয় যোগ্যতায় অভিজ্ঞতা সম্পন্ন।
যুক্তরাষ্ট্রে সিলেটি ভবিষ্যৎ প্রজন্মের কথা মাথায় রেখে এবং সিলেটের সংস্কৃতি আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক আকারে বিশেষভাবে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সিলেট ক্লাব ইউ.এস.এ আত্মপ্রকাশ। তাছাড়া এই সংগঠন যুক্তরাষ্ট্রে তরুণ প্রজন্মকে নিয়ে কাজ করবে। সিলেট ক্লাব ইউ.এস.এ অতি শীগ্রই তাদের ভবিষ্যৎ কার্যক্রম, পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ, উপদেষ্টা পরিষদ, সর্বোপরি কিভাবে সংগঠনটি পরিচালিত হবে তা সংবাদ সম্মেলনের মাধ্যমে ও জমকালো অনুষ্ঠান করে জানিয়ে দেয়া হবে বলে জানান সংগঠনটির সভাপতি মেহরাজ ফাহমী এবং সাধারণ সম্পাদক নাসিফ চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন