নিউইয়র্ক     শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিন্ন স্বাদের খাবার নিয়ে ব্রঙ্কসে চালু হলো খলিল ফুড কোর্ট

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩ | ০১:২৪ অপরাহ্ণ | আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ | ০১:২৪ অপরাহ্ণ

ফলো করুন-
ভিন্ন স্বাদের খাবার নিয়ে ব্রঙ্কসে চালু হলো খলিল ফুড কোর্ট

বাঙালি অধ্যুষিত ব্রঙ্কসের জনপ্রিয় খলিল বিরিয়ানী হাউসকে এক্সটেনসান করে চালু হয়েছে খলিল ফুড কোর্ট। গত ১১ এপ্রিল রাত ১২টা এক মিনিটে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই ফুড কোর্ট চালু করা হয়। শেফ জনাব খলিল জানান, গ্রাহকদের অনুরোধে রমজানে তাড়াহুড়া করে ফুড কোর্ট টি চালু করা হয়েছে। ঈদের পর কমিউনিটির সকলকে নিয়ে আনুষ্ঠানিকভাবে তা উদ্ধোধন করা হবে।

তিনি আরো বলেন, ফুড কোর্টে নিয়মিত খাবারের বাইরেও থাকবে নানা রকম হালাল ফাস্ট ফুড। এছাড়াও থাকবে ফুচকা, চটপটি, গরম গরম পিঠা, শর্মা, টার্কিশ গ্রীল, বাবলটি, আইস ক্রিম, নানা ধরনের পেস্ট্রি, বার্গার, কেক, ওয়াফেল, পিৎজা, ইত্যাদি ।

খলিল বলেন, গ্রোসারী হাউস থেকে জায়গা বের করে খলিল বিরিয়ানী হাউসকে এক্সটেনসান করে এই ফুড কোর্ট চালু করা হয়েছে। এখানে এক ছাদের নীচে বসে গ্রাহকরা নানা বিঁধ খাবারের স্বাদ নিতে পারবেন। আগের মতই প্রবাসীদের জন্য গুণগত মানসম্পন্ন, সুস্বাদু ও পুষ্টিকর খাবার নিশ্চিত করা হবে।

খলিল বলেন, জায়গার পরিসর বৃদ্ধি পাওয়ায় এখানে পরিযায়ক্রমে বিভিন্ন দেশের আন্তর্জাতিক মানের খাবার পরিবেশনা করা হবে। সরেজমিনে গিয়ে দেখা যায়, ফুডকোর্টটিকে নান্দনিক ভাবে সজ্জিত করা হয়েছে। নিউইয়র্কের বিশিস্ট শিল্পি টিপু আলম তাঁর তুলির আঁচরে ফুড কোর্টের দেয়ালে তুলে এনেছেন জাতীয় সংসদ ভবন, শাপলা চত্বর, জাতীয় স্মৃতি সৌধ, গ্রামীন বাড়ীঘর ইত্যাদি। এই চমৎকার পরিবেশে গ্রাহকরা উপভোগ করবেন দেশী বিদেশী খাবার।

পরিবার পরিজন নিয়ে আনন্দঘন পরিবেশে সময় কাটানো এবং মুখরোচক খাবারের স্বাদ নিতে খলিল ফুড কোর্টে আসার জন্য প্রবাসীদের আমন্ত্রন জানিয়েছেন অভিজ্ঞ শেফ খলিলুর রহমান।

শেয়ার করুন