নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রপোজের সময় সমুদ্রে আংটি, প্রেমিকের ঝাঁপ

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২ | ০১:২৫ অপরাহ্ণ | আপডেট: ২৯ নভেম্বর ২০২২ | ০১:২৫ অপরাহ্ণ

ফলো করুন-
প্রপোজের সময় সমুদ্রে আংটি, প্রেমিকের ঝাঁপ

আংটি উদ্ধারের পরই আবারও প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ক্লাইন। এতে রাজিও হয়ে যান তার প্রেমিকা। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়ার সময় সমুদ্রে পড়ে যায় বাগদানের আংটি! হতবিহ্বল প্রেমিক আংটিটি উদ্ধারে সঙ্গে সঙ্গেই ঝাঁপ দেন সমুদ্রে! এমন ঘটনাই ঘটলো যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাতে। আর এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেছে স্কট ক্লাইন নামের ওই প্রেমিক নিজেই।

ভিডিওতে দেখা যায়, প্রেমিকা সুজি টাকারকে নিয়ে একটি নৌকায় দাঁড়িয়ে আছেন ক্লাইন। সূর্যাস্তের সময় এই যুগল একটি রোমান্টিক ভঙ্গিতে একে-অপরের হাত ধরে রেখেছিলেন। এ সময় হাঁটু গেড়ে প্রেমিকাকে আংটি পরানোর প্রস্তুতি নিচ্ছিলেন ক্লাইন।

তিনি যখন তার প্যান্টের পকেট থেকে আংটির বক্সটি বের করতে যান তখনই সেটি পড়ে যায় সমুদ্রে। আর এরপরই সাত-পাঁচ না ভেবে সমুদ্রে ঝাঁপ দেন ক্লাইন। সমুদ্রে ঝাঁপ দেয়ার কিছু মুহূর্তের মধ্যেই ক্লাইন ওই আংটির বক্সটি উদ্ধার করেও নিয়ে আসেন।

ক্লাইন তার ফেসবুক পোস্টে বলেন, ‘এটি ১০০ ভাগ সত্য। আমি কখনও এটি ভুলবো না।’ এ ঘটনাটি পুরোটা ভিডিও করেন ক্লাইনের এক বন্ধু। আংটি উদ্ধারের পরই আবারও প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন ক্লাইন। এতে রাজিও হয়ে যান তার প্রেমিকা।

ক্লাইন নিউ ইয়র্ক পোস্টকে বলেন, ‘আমার প্যান্টের পেছনের পকেটে আংটির বক্সটি ছিল। আমি যখন এটি বের করতে গেলাম তখন এটি হাত থেকে ফসকে যায়। আমি ঝাঁপ দিতে দ্বিধা করিনি। কারণ আমার মনে হচ্ছিল, এটি দ্রুত ডুবে যাবে। পরে আমি দেখলাম এটি নৌকার সঙ্গে বাড়ি খেয়ে পানিতে পড়ে ভাসছে। আমি আতঙ্কিত হয়ে পড়েছিলাম এবং আমি পানিতে পড়তে দ্বিধা করিনি। ভাগ্যক্রমে, আমি আংটিটি উদ্ধার করতে পেরেছি!’

শেয়ার করুন