নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন মার্টিনেজ

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩ | ০৭:০১ পূর্বাহ্ণ | আপডেট: ০৩ জুলাই ২০২৩ | ০৭:০৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন মার্টিনেজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আর্জেন্টিনার জার্সি উপহার দেন এমিলিয়ানো মার্তিনেজ । ছবি- সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সোমবার দুপুরে গণভবনে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান। ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান অ্যাস্টন ভিলায় খেলা এই গোলরক্ষক। এরপর কিছুক্ষণ হোটেলে বিশ্রাম নিয়ে সকাল সাড়ে নয়টার দিকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের উত্তর বাড্ডার অফিসে প্রবেশ করেন তিনি। সেখানে বিভিন্ন ইভেন্টের পাশাপাশি সাক্ষাৎকারও দেন তিনি।

এরপর দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান কাতার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী গোলরক্ষক। সেখানে সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীকে অটোগ্রাফসহ আর্জেন্টিনার জার্সি উপহার দেন তিনি। এর আগে আর্জেন্টাইন গোলরক্ষক যান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আয়োজিত এক অনুষ্ঠানে। যেখানে এমির সঙ্গে দেখা করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা এবং বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এসময় মাশরাফীর সঙ্গে ছিলেন তার ছেলে সাহেল এবং মেয়ে হুমায়রা। আর প্রতিমন্ত্রীর সঙ্গে তার স্ত্রী ও দুই ছেলে।

সেখানে উপস্থিত অতিথিদের সঙ্গে কথা বলেন এমিলিয়ানো। দেন অনেকের বিভিন্ন প্রশ্নের উত্তর। পরে, এমির হাতে তুলে দেয়া হয় বঙ্গবন্ধুর একটি বই, পাটের তৈরি নৌকা এবং বাজপাখির স্মারক তুলে দেয়া হয় উপহার হিসেবে। এ পুরোটা সময় বৃষ্টি উপেক্ষা করে এমিকে এক নজর দেখতে বাইরে অপেক্ষা করেছেন আর্জেন্টাইন সমর্থকরা। কিন্তু, প্রায় ১১ ঘন্টার এই সফরে দেশের সাধারণ আর্জেন্টাইন সমর্থকদের জন্য ছিলো না কোন আয়োজন। সূত্র : বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন