নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটির নির্বাচনে ‘রব-রুহুল’ প্যানেলের বিজয় উৎসব ও আনন্দ আড্ডা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২২ | ০৩:৩১ অপরাহ্ণ | আপডেট: ২৯ অক্টোবর ২০২২ | ০৩:৩১ অপরাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটির নির্বাচনে ‘রব-রুহুল’ প্যানেলের বিজয় উৎসব ও আনন্দ আড্ডা

নিউইয়র্ক : গত ২৪ অক্টোবর সোমবার রাতে কুইন্স প্যালেসে বাংলাদেশ সোসাইটি, নিউইয়র্ক এর সদ্য সমাপ্ত নির্বাচনে ‘রব-রুহুল’ প্যানেলের নিরঙ্কুশ জয়ে বিজয় উৎসব ও আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। বিজয় উৎসব ও আনন্দ আড্ডার আয়োজন করে ‘রব-রুহুল’ নির্বাচন পরিচালনা কমিটি।

‘রব-রুহুল’ প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আজিমুর রহমান বুরহানের সভাপতিত্বে এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আব্দুল মান্নান ও এম এ বাসিতের পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ সোসাইটির বোর্ড অফ ট্রাষ্টির চেয়ারম্যান এম আজিজ।

বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রেসিডেন্ট ড. সিদ্দিকুর রহমান, বাংলাদেশ সোসাইটির বোর্ড অফ ট্রাষ্টির সদস্য হাজী মফিজুর রহমান, ওয়াসী চৌধুরী ও আব্দুল হাসিম হাসনু, নবনির্বাচিত সভাপতি আব্দুর রব মিয়া, সহ সভাপতি মহিউদ্দীন দেওয়ান ও ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, কোষাধ্যক্ষ নওশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভুঁইয়া, কমিউনিটি এক্টিভিস্ট ও বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ, জালালাবাদ এসোসিয়েশান অফ আমেরিকার সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, আবুল কাসেম, রাফেল তালুকদার, আক্কাস আলী, ইউসুফ জসিম, কাজী তোফায়েল ইসলাম, নাদের আইউব সহ কমিউনিটি নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে ‘রব-রুহুল’ প্যানেলের সমর্থক, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। বিজয় উৎসব ও আনন্দ আড্ডা ২০২২ আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘রব-রুহুল’ নির্বাচন পরিচালনা কমিটি।

বিজয় উৎসব ও আনন্দ আড্ডা ২০২২ আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘রব-রুহুল’ নির্বাচন পরিচালনা কমিটি। অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নির্বাচিত কর্মকর্তাদের শুভেচ্ছাসহ অভিনন্দন জানান হয়।

অনুষ্ঠানে বক্তারা নির্বাচনে ‘রব-রুহুল’ প্যানেলের বিশাল বিজয়ে অভিনন্দন জানিয়ে তাদের দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়নের আহবান জানান।

নব নির্বাচিত সভাপতি আব্দুর রব মিয়া এ বিজয়ের জন্য কমিউনিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সোসাইটিকে এগিয়ে নেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। একটি সুন্দর, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন, মিডিয়াসহ কমিউনিটির সকলের সহযোগিতার জন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিজয় উৎসব আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানিয়ে সভাপতি আব্দুর রব মিয়া ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী নির্বাচনে ‘রব-রুহুল’ পরিষদের দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। তারা বলেন, নির্বাচনে বিজিতসহ সকলকে সাথে নিয়ে যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটি ইনক’র সার্বিক উন্নয়নে কাজ করবেন।

নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি মহিউদ্দীন দেওয়ান, সহ সভাপতি ফারুক চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আমিনুল চৌধুরী, কোষাধ্যক্ষ নওশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভুঁইয়া তাদের বক্তব্যে ‘রব-রুহুল’ প্যানেলের বিশাল বিজয়ে ভোটারদের কথা কৃতজ্ঞচিত্তে স্মরন করেন। বিশেষ করে ‘রব-রুহুল’ প্যানেলের ক্যাম্পেইন কমিটির সকল কর্মকর্তাকে তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তারা ‘রব-রুহুল’ প্যানেলকে বিপুলভাবে বিজয়ী করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

পরে সোসাইটির নির্বাচিত জন সংযোগ ও প্রচার সম্পাদক রিজু মোহাম্মদের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংগীত পরিবেশন করেন জনপ্রিয় বাউল শিল্পী কালা মিয়া, ডা. শাহনাজ লিপি, সেলিম ইব্রাহীম, রোজি ও প্রদীপ ভট্টাচার্য। শিল্পীদের মনোজ্ঞ পরিবেশনা দর্শক-শ্রোতারা গভীর রাত পর্যন্ত উপভোগ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ সোসাইটির সদ্য সমাপ্ত নির্বাচনে ‘রব-রুহুল’ পরিষদ পূর্ণ প্যানেল বিজয়ী হয়। নির্বাচিতরা হলেন : সভাপতি আব্দুর রব মিয়া, সিনিয়র সহ সভাপতি মহিউদ্দীন দেওয়ান, সহ সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সহ সাধারণ সম্পাদক আমিনুল চৌধুরী, কোষাধ্যক্ষ নওশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভুঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক ডা. শাহনাজ লিপি, জন সংযোগ ও প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ টিপু খান, সাহিত্য সম্পাদক ফয়সল আহমদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মাইনুল উদ্দিন মাহবুব, স্কুল ও শিক্ষা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য, কার্যকরী সদস্য মোঃ সাদী মিন্টু, ফারহানা চৌধুরী, শাহ মিজান, আবুল বাশার ভূইয়া, আক্তার হোসেন বাবুল ও সুশান্ত দত্ত।

এ নির্বাচনে সোসাইটির কার্যকরী পরিষদের ১৯টি পদে ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হন। এর মধ্যে ‘রব-রুহুল’ ১৯জন এবং ‘নয়ন-আলী’ প্যানেল থেকে ১৭ জন এবং স্বতন্ত্র সভাপতি প্রার্থী হিসেবে সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন এবং স্বতন্ত্র সাধারণ সম্পাদক পদে আব্দুল মোমেন (সোহেল) প্রতিদ্বন্দ্বিতা করেন।

‘নয়ন-আলী’ প্যানেলের ১৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও পরবর্তীতে নির্বাচন কমিশন কর্তৃক মনোনয়নপত্র বাছাইকালে তাদের দু’সদস্যের মনোয়নপত্র বাতিল হয়। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৭,৫১৩।

‘রব-রুহুল’ প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আজিমুর রহমান বোরহান এবং প্যানেল নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আব্দুল মান্নান অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

পরে কেক কেটে বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি কামাল আহমেদের সহধর্মিনীর জন্মদিন উদযাপন করা হয়।- ইউএসএনিউজ

শেয়ার করুন