নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডের জমকালো অনুষ্ঠান, অ্যাওয়ার্ড পেয়েছেন ২৭ শিল্পী ও কলাকুশলী

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০১:০০ অপরাহ্ণ | আপডেট: ২২ অক্টোবর ২০২২ | ০১:০০ অপরাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডের জমকালো অনুষ্ঠান, অ্যাওয়ার্ড পেয়েছেন ২৭ শিল্পী ও কলাকুশলী

নিউইয়র্ক : এবার ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড পেয়েছেন ২৭ শিল্পী ও কলাকুশলী। গত ১৬ অক্টোবর রাতে নিউইয়র্ক সিটির কুইন্সে অ্যামাজুরা’র মিলনায়তনে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশি শিল্পী ও কলাকুশলীরা ছাড়াও আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি পেয়েছেন ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড। প্রবাসের বেশ কয়েকজন পৃষ্ঠপোষকও পেয়েছেন ঢালিউড অ্যাওয়ার্ড।

১৯ বছরের অভিজ্ঞতার আলোকে যেভাবে অনুষ্ঠান পরিবেশিত হবার কথা দর্শকের সে প্রত্যাশা পূরণ হয়নি বলে অনেকে মন্তব্য করেছেন। করোনা থেকে জেগে ওঠার ক্ষেত্রে নার্গিস ফাখরীর উপস্থিতি সকলকে আপ্লুত করলেও হোস্ট হিসেবে আলমগীর খান আলম তৃপ্ত হতে পারেননি বলে শোনা গেছে।

কারণ, দর্শকের উপস্থিতি আশানুরূপ ছিল না। এ ধরনের অনুষ্ঠানকে জমকালো করতে মিলনায়তন উপচে পড়া দর্শকের ভীষণ প্রয়োজন হয়। সামনের বছর মধ্যপ্রাচ্যে করার যে সংকল্প ব্যক্ত করা হয়েছে-সেটির বাস্তবায়ন দেখতে আগ্রহী প্রবাসীরাও। সেখানে হয়তো অনেক বেশী চমক থাকবে-এমনটাই প্রত্যাশা সকলের।

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন সেরা টেলিভিশন অভিনেতা আফরান নিশো, সেরা টেলিভিশন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী (রেডরাম), তানজিন তিশা, তাসনিয়া ফারিন (নিউ সেন্সেশন), শ্রেষ্ঠ সহকারী অভিনেত্রী শাহনাজ খুশি, সেরা গায়ক তাহসান খান, সেরা গায়িকা দিলশাদ নাহার কনা, সেরা চলচ্চিত্র অভিনেতা শাকিব খান (জনপ্রিয়) ও চঞ্চল চৌধুরী (হাওয়া)।

সেরা চলচ্চিত্র পুরস্কার পেয়েছে ‘হাওয়া’, সেরা চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মীম (পরাণ), সেরা চলচ্চিত্র অভিনেত্রী (জনপ্রিয়) পূজা চেরী, সেরা অভিনেতা (কমেডি) জিয়াউল হক পলাশ, সেরা নাট্য পরিচালক মোস্তফা কামাল রাজ।

ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড পেয়েছেন আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি। বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছেন ফারিয়া শাহরিন, লোকগানের শিল্পী কালা মিয়া, সেরা টিভি সংবাদ পাঠিকা রুমানা আফরোজ, প্রবাসের সেরা গায়ক শাহ মাহবুব, রানো নেওয়াজ, রায়ান তাজ, সেরা গায়িকা নীলিমা শশী।

সঙ্গীত শিল্পীর বিশেষ সম্মাননা পুরুস্কার পেয়েছেন মরিয়ম মারিয়া, ইমন ও প্রবাসের সেরা উপস্থাপক বাবু জামান।

শেয়ার করুন