নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কের কিম এন্ড এসোসিয়েটস নামক ল ফার্মের কর্মচারী নার্গিস এর বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০৪:২৬ অপরাহ্ণ | আপডেট: ২২ অক্টোবর ২০২২ | ০৪:২৬ অপরাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কের কিম এন্ড এসোসিয়েটস নামক ল ফার্মের কর্মচারী নার্গিস এর বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

নিউইয়র্ক : বিভিন্ন সময় নানাভাবে মানুষকে প্রতারনায় ফেলে অর্থ আয় করার সুকৌশল পদ্ধতি অবলম্বন করে নিউ ইয়র্কের কিম এন্ড এসোসিয়েটস এর অফিস স্টাফ নার্গিস বোরহান প্রকৃতপক্ষে একজন প্রতারক। প্রবাস জীবনের শুরুতে নিউইয়র্কে এসে যখন থাকার জায়গা পাচ্ছিল না তখন মেরিয়ানো লিপকি ল ফার্মের কর্ণধার জনাব মো: হোসেন তাকে তার এষ্টোরিরয়ার বাসায় থাকতে দেয় এবং তাদের ল ফার্মের সাথে সম্পর্কিত একটি থেরাপী অফিসে কাজের ব্যবস্থা করে। ৫ বছর চাকুরীর পর সে তার পেনড্রাইবে সকল এক্সিডেন্ট কেইসের সংশ্লিষ্ট তথ্য চুরি করে পরে একে একে গ্রাহকদের ভুল তথ্য দিয়ে প্রায় ২০জন গ্রাহককে উক্ত ল ফার্ম থেকে বের করে, গ্রাহকপিছু কমিশন পাওয়ার লোভে গ্রাহকদের অন্য ল ফার্মে স্থানান্তর করে যার শুবাদে ঐ থেরাপি অফিস তাকে চাকুরীচূত হয়।

পরবর্তীতে নার্গিস এক ইহুদী ডাক্তারের মাধ্যমে কিম এন্ড এসোসিয়েটস এ চাকরী পায়। বছর না পার হতেই সে উক্ত ল ফার্মের ক্লাইন্টদের সকল তথ্য চুরি করে আবার অন্য ল ফার্মে অর্থের বিনিময়ে স্থানান্তর করে।

কমিউনিটির সকল সচেতন নাগরিক এবং ল ফার্ম সমুহের মালিকদের সবিনয়ে অনুরোধ আপনারা নার্গিস বোরহান নামে এই মহিলা থেকে দূরে থাকুন। নার্গিসের কুকর্ম ও ক্রিমিনালী কার্যক্রম থেকে রেহাই পেতে গধরহড় খ খরঢ়শরহ খধি ঋধৎস করহ খ অংংড়পরধঃরড়হ এর পক্ষথেকে নার্গিস বোরহানকে একাধিক লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয় এবং তার বিরুদ্ধে ক্রিমিনাল মামলা প্রসেসিং এ আছে। ফলে সকল কিম এন্ড এসোসিয়েটস গ্রাহকদের জানানো যাচ্ছে, তারা যেন কু কর্মের নায়িকা নার্গিস বোরহান এর সাথে কোন রূপ কোন যোগাযোগ না করেন।-প্রেস বিজ্ঞপ্তি অনুসারে

শেয়ার করুন