নিউইয়র্ক     শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৩২ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৩২ পূর্বাহ্ণ

ফলো করুন-
নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে রাজধানীতে সমাবেশ করছে দলটি। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অস্থায়ী মঞ্চে সমাবেশ রোববার দুপুরে কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এ সমাবেশ শুরু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় শুরু হওয়া সমাবেশের প্রধান অতিথি দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া সমাবেশে যোগ দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সম্পাদকমণ্ডলীর নেতারা।

এর আগে দুপুর সাড়ে ১২টার পর রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে লেখা ব্যানার-ফেস্টুন হাতে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন। এ সময় নেতাকর্মীরা খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ফকিরাপুল মোড় থেকে কাকরাইলমুখী সড়কে তীব্র যানজট তৈরি হয়েছে। যার প্রভাব পড়েছে আশপাশের অনেক সড়কে। এই সমাবেশকে ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ফকিরাপুল, নয়াপল্টন ও নাইটিঙ্গেল মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সদস্যরা সতর্ক অবস্থান নিয়েছেন। তাদের সঙ্গে রয়েছেন সাদা পোশাকের সদস্যরাও। সূত্র : যুগান্তর

শেয়ার করুন