নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই নিউ ইয়র্ক প্রবাসী সিলেট জেলা পরিষদের সদস্য নির্বাচিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০৩:২০ অপরাহ্ণ | আপডেট: ২৩ অক্টোবর ২০২২ | ০৪:১৪ অপরাহ্ণ

ফলো করুন-
দুই নিউ ইয়র্ক প্রবাসী সিলেট জেলা পরিষদের সদস্য নির্বাচিত

নিউইয়র্ক : নিউইয়র্ক প্রবাসী খসরুজ্জামান খসরু ও ইফজাল আহমদ চৌধুরী সিলেট জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী হয়েছেন। সোমবার এ নির্বাচন (১৭ অক্টোবর) অনুষ্ঠিত হয়।

নির্বাচনে খসরুজ্জামান খসরু বিয়ানীবাজার উপজেরার ৮নং ওয়ার্ড থেকে উডপাখি মার্কায় এবং ইফজাল চৌধুরী জকিগঞ্জ ১৩ নং ওয়ার্ড থেকে টিউবওয়েল মার্কায় প্রতিদ্বন্ধিতা করে বিজয়ী হয়েছেন। তাদের বিজয়ে নিজ নিজ এলাকার মতো প্রবাসেও আনন্দের বন্যা বইছে।

মোহাম্মদ খসরুজ্জামান খসরু বাংলাদেশ স্পেটর্স কাউন্সিল অব আমেরিকার সাবেক সাধারণ সম্পাদক এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য। তার বিজয়ে নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের অন্যত সহ সভাপতি শেখ আতিকুল ইসলাম।

ইফজাল আহমেদ চৌধুরী জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি এবং জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার নির্বাচিত সাংগঠনিক সম্পাদক। এছাড়াও তিনি যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক। নির্বাচনে বিজয়ের পর ইফজাল চৌধুরী সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অপরদিকে জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির পক্ষ থেকে তাকে প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি, সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক সানি মোল্লা অভিনন্দন জানিয়েছেন। খবর ইউএনএ’র।

শেয়ার করুন